ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

১৪ দিন পর খোঁজ পাওয়া গেছে দুই বিএনপি নেতার

প্রকাশনার সময়: ২৮ ডিসেম্বর ২০২৩, ২২:৪৮

চৌদ্দ দিন পর বগুড়ার কাহালু উপজেলা থেকে নিখোঁজ হওয়া দুই বিএনপি নেতার সন্ধান পাওয়া গেছে। পরিবার সূত্রে বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) এই তথ্য জানা গেছে।

তারা হলেন, উপজেলা বিএনপির সহ-দফতর সম্পাদক আনোয়ার হোসেন ওরফে হৃদয় (৪০) ও ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন (৫০)।

তাদের মধ্যে আনোয়ার হোসেন বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) ভোরে তার নিজ বাড়িতে ফিরেছেন। এছাড়া গতকাল বুধবার (২৭ ডিসেম্বর) রাতে দেলোয়ার হোসেন তার স্ত্রীর সঙ্গে ফোনে কথা বলেছেন।

তবে নিখোঁজ দুই নেতা কোথায় কীভাবে ছিলেন সে বিষয়ে দুই পরিবারের পক্ষ থেকে কিছু জানানো হয়নি। এছাড়া আনোয়ারের বাড়ি ফেরার বিষয়টি পুলিশ নিশ্চিত করলেও দেলোয়ারের ব্যাপারে কোনো তথ্য জানাতে পারেনি তারা।

বিএনপি নেতাদের পরিবারের দাবি, গত ১৪ ডিসেম্বর ডিবি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে যাওয়া হয় তাদের। এরপর থেকেই নিখোঁজ ছিলেন তারা।

আনোয়ার হোসেনের বাড়ি ফেরার বিষয়ে তার মামাতো ভাই নাহিদ পারভেজ বলেন, আমার ভাই ভোরে নিজ বাড়িতে ফিরেছেন। তিনি সুস্থ আছেন। তবে তিনি কোথায় ছিলেন এ ব্যাপারে কাউকে কিছু বলছেন না।

এছাড়া দেলোয়ারের স্ত্রী সালমা খাতুন বলেন, বুধবার রাতে আমার স্বামী আমাকে মোবাইলে কল দিয়েছিল। তিনি জানিয়েছেন, চিন্তার কিছু নেই। তিনি ভালো আছেন। কিন্তু তিনি কোথায় আছেন, সে ব্যাপারে কিছু বলেননি। শুধু বলেছে, খুব শিগগিরই দেখা হবে।

নয়াশতাব্দী/একে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ