ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

সাভারে স্বতন্ত্র প্রার্থীর গণসংযোগ, মানুষের ঢল

প্রকাশনার সময়: ২৮ ডিসেম্বর ২০২৩, ২২:০০

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৯ (সাভার-আশুলিয়া) আসনে স্বতন্ত্র প্রার্থী মুহাম্মদ সাইফুল ইসলামের পক্ষে সাভার পৌরবাসীর উদ্যোগে গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত সাভার পৌরসভার বিভিন্ন পাড়া-মহল্লায় এই স্বতন্ত্র প্রার্থীর পক্ষে গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়।

স্বতন্ত্র প্রার্থী মুহাম্মদ সাইফুল ইসলামের আগমনের খবরে সাভার মডেল মসজিদের সামনে ঢল নামে মানুষের। এ সময় নেতাকর্মীর মুহুর্মুহু স্লোগানে প্রকম্পিত হয়ে ওঠে সাভার পৌর এলাকা।

এই গণসংযোগে উপস্থিত হয়ে সাভার পৌর এলাকার বিভিন্ন পাড়া-মহল্লায় নিজের ট্রাক প্রতীকে ভোট চেয়ে ভোটারদের সাথে কুশল বিনিময় করেন সাইফুল। স্বতন্ত্র প্রার্থীর এই গণসংযোগে মানুষের ঢল চোখে পড়ার মতো ছিল।

সাইফুল ইসলাম বলেন, আমি সাত বছর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছি। আমার ইউনিয়নে ব্যাপক উন্নয়ন করেছি। আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে সংসদ সদস্য নির্বাচত করলে আমি সাভার-আশুলিয়ার উন্নয়ন করে দেখিয়ে দেব উন্নয়ন কিভাবে করতে হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন- পাথালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পারভেজ দেওয়ান, স্বেচ্ছাসেবক লীগের ঢাকা জেলা উত্তরের সভাপতি ইমতিয়াজ উদ্দিন,আশুলিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হেলাল উদ্দিন মাদবর সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মুহাম্মদ সাইফুল ইসলাম আশুলিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং ধামসোনা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান। তিনি জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করতে চেয়ারম্যান পদ থেকে অব্যাহতি নিয়েছিলেন। দলীয় মনোনয়ন না পেয়ে তিনি স্বতন্ত্র প্রার্থী হয়েছেন।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ