ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

নির্বাচন বর্জনে মঠবাড়িয়ায় বিএনপির লিফলেট বিতরণ

প্রকাশনার সময়: ২৮ ডিসেম্বর ২০২৩, ১৯:২১

পিরোজপুরের মঠবাড়িয়ায় গ্রেফতার এড়াতে দীর্ঘদিন উপজেলা বিএনপির নেতাকর্মীরা আত্মগোপনে থাকলেও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট বর্জন ও অসহযোগ আন্দোলনের ডাক দিয়ে জনমত তৈরিতে লিফলেট বিতরণ করছে।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দুপুরে হঠাৎ করে পৌর শহরে এসব লিফলেট বিতরণ করা হয়।

উপজেলা বিএনপির আহ্বায়ক মো. রুহুল আমীন দুলাল ও পৌর বিএনপির আহ্বায়ক কেএম হুমাউন কবিরের নেতৃত্বে ১৫/২০ জন দলীয় নেতাকর্মী নিয়ে শহরের সকল ভোটারদের ব্যবসা প্রতিষ্ঠানে ৫ দফা দাবিতে সম্বলিত লিফলেট বিতরণ করেন।

ওই লিফলেটে ৭ জানুয়ারি ডামি ভোটের খেলা বর্জন করুন, ভোটগ্রহণে নিযুক্ত কর্মকর্তা কর্মচারীগণ দায়িত্ব পালনে বিরত থাকুন, সরকারকে সকল প্রকার ট্যাক্স-খাজনা, ইউটিলিটি বিল ও অন্যান্য প্রদেয় স্তগিত রাখুন, ব্যাংকগুলো সরকারের লুটপাটের অন্যতম মাধ্যম বিধায় ব্যাংকে লেনদেন যথাসম্ভব এড়িয়ে চলুন ও রাজনৈতিক নেতাকর্মীসহ মিথ্যা ও গায়েবী মামলায় অভিযুক্তগণ মামলায় হাজিরা দেয়া থেকে বিরত থাকুন লেখা রয়েছে।

উপ‌জেলা বিএনপির আহ্বায়ক আলহাজ মো. রুহুল আমিন দুলাল বলেন, ভাগাভাগির একতরফা ৭ জানুয়ারির নির্বাচনে জনগণ যাতে ভোট দিতে কেন্দ্রে না যায় সে বিষয়ে অবহিত করে সচেতনতা সৃষ্টি করি তারেক রহমানের পক্ষ থেকে। ইতিমধ্যে তারেক রহমান অসহযোগ আন্দোলন সফল করতে কর্মসূচির ঘোষণা দিয়েছেন। যে সকল কর্মসূচি আসবে তা আমরা মাঠে নেতা কর্মীদের নিয়ে বাস্তবায়ন করবো।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ