ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

দুর্বৃত্তের হামলায় শিক্ষকের বাড়িঘর ভাঙচুর, আহত-৪

প্রকাশনার সময়: ২৮ ডিসেম্বর ২০২৩, ১৮:৪৪

নড়াইলের লোহাগড়ায় দুর্বৃত্তরা হামলা চালিয়ে লাহুড়িয়া কলেজ পাড়ার মাদরাসার শিক্ষক সৈয়দ আয়ুব আলীর বসতবাড়ি ভাঙচুর করেছে। এসময় দুর্বৃত্তরা ঘরে থাকা ধান-পাট, গরু-ছাগল, হাস-মুরগী এবং আসবাবপত্র লুট করে নিয়ে গেছে। ঠেকাতে গেলে পরিবারের ৩জন সদস্যকে পিটিয়ে আহত করে ঘরের মধ্যে আটকে রাখে বলে অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, বুধবার রাত দুইটার দিকে লাহুড়িয়ার ডহরপাড়া গ্রামের ধলা মিয়ার ছেলে আলী মিয়া ও জিল্লু মোল্যার নেতৃত্বে অর্ধ-শতাধিক লোকজন রামদা, ছ্যানদা, লাঠিসোঁটা নিয়ে লাহুড়িয়া কলেজ পাড়ার মাদরাসার শিক্ষক সৈয়দ আয়ুব আলীর বাড়িতে হামলা চালিয়ে পূর্বপোতার একটি টিনের ঘর ভেঙে গুড়িয়ে দেয়। এসময় ঠেকাতে গেলে দুর্বৃত্তরা আয়ুব আলী, স্ত্রী হালিমা বেগম, মেয়ে মরিয়ম খানম ও ছেলে মেহেদী হাসানকে মারপিঠ করে আহত করে। তাদেরকে ভয়ভীতি দিয়ে ঘরের মধ্যে আটক করে রেখে ঘরে থাকা ধান-পাট, গরু-ছাগল, হাস-মুরগি এবং আসবাবপত্র লুট করে নিয়ে গেছে। খবর পেয়ে লাহুড়িয়া পুলিশ ক্যাম্পের সদস্যরা ঘটনাস্থলে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

এব্যাপারে আলী মিয়া বলেন, আয়ুব আলীর বসতবাড়ির ওই ঘরের জায়গায় আমার ক্রয়কৃত জমিতে রাতে ঘর তুলতে গিয়েছিলাম। স্থানীয় ইউপি সদস্য আক্কাস খান জানান, দীর্ঘদিন ধরে ওই জমিতে আয়ুব আলী বসবাস করছে এবং হাল রেকর্ডও তার নামে হয়েছে। আলী মিয়া একটা জাল দলিল করে রাতের বেলা হামলা চালিয়ে অযথা হয়রানি করেছে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকতা কাঞ্চন কুমার রায় জানান, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ