ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

অপপ্রচারের প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

প্রকাশনার সময়: ২৮ ডিসেম্বর ২০২৩, ১৮:২৫

রিয়াজ হোসেন, রূপগঞ্জ

স্যোশাল মিডিয়ায় নির্বাচনে গণসংযোগ চলাকালে এক স্বতন্ত্র প্রার্থীর পক্ষে এক ইউপি চেয়ারম্যান টাকা বিতরণ করছেন এমন ভিডিও প্রচার করে হেয় প্রতিপন্ন করার প্রতিবাদে বাস্তর ঘটনা তোলে ধরে সংবাদ সম্মেলন করেছেন নারায়ণগঞ্জের রূপগঞ্জের দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যাণ নুরুল ইসলাম জাহাঙ্গীর।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকেলে দাউদপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে তিনি এ সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলন চেয়ারম্যান নুরুল ইসলাম জানান, তিনি এবার নারায়ণগঞ্জ-১ আসনে কেটলি প্রতিকের প্রার্থী শাহাজাহান ভূইয়ার সমর্থক। গত ২২ ডিসেম্বর শুক্রবার বিকেলে স্থানীয় মাধবপুর ও হানকুর এলাকায় কেটলি প্রতিকের গণসংযোগ করেন। এ সময় তিনি একটি চায়ের দোকানে তার লোকজন নিয়ে চা পান করেন। পরে তিনি ভুলবশত চায়ের বিল পরিশোধ না করে চলে আসেন। পরে তার এক সহকর্মী চায়ের বিল পরিশোধ করেনি বলে জানালে তিনি পকেট থেকে ৫'শ টাকা দুইটা নোট মোট ১ হাজার টাকা তার এক সহকর্মীর কাছে দিয়ে চায়ের বিল দিয়ে দেবার জন্য বলেন। টাকা দেবার ভিডিওটা গত বুধবার স্যোশাল মিডিয়ার প্রচার হয়।

তিনি বলেন, তিনি চায়ের বিল দেবার জন্য টাকাটা দিয়েছেন। এটার উপযুক্ত প্রমাণও আছে। কিন্তু তার প্রতিপক্ষ অসাধু লোকজন নির্বাচনে ভোটের জন্য টাকা লেনদেন করছি এমন একটা অপবাদ দিয়ে আমার বিরুদ্ধে অপপ্রচার করছেন। আমি এ ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ