ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

চান্দিনায় ঈগল প্রতীক প্রার্থীর কর্মীকে কুপিয়ে জখম

প্রকাশনার সময়: ২৮ ডিসেম্বর ২০২৩, ১২:৫৭

কুমিল্লা-৭ (চান্দিনা) আসনে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মুনতাকিম আশরাফ টিটুর কর্মী, সমর্থকদের ওপর হামলার অভিযোগ উঠেছে। রাতে শেখ শরীফ নামে এক কর্মীকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

বুধবার (২৭ ডিসেম্বর) রাতে চান্দিনা উপজেলার দোল্লাই নবাবপুর ইউনিয়নের ভাড়ারুয়া গ্রামে মাইক্রোবাসে এসে একদল দুর্বৃত্ত ছাত্রলীগ নেতা শেখ শরীফকে কুপিয়ে জখম করে চলে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা ট্রমা সেন্টারে নিয়ে ভর্তি করেন।

আহত শেখ শরীফ নবাবপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহ সভাপতি। তিনি ভাড়ারুয়া এলাকার বাসিন্দা।

স্বতন্ত্র প্রার্থী মুনতাকিম আশরাফ টিটু বলেন, ছাত্রলীগ নেতা শেখ শরীফ ঈগল প্রতীকের প্রচার প্রচারণা শেষে বাড়ি ফিরছিলেন। রাত ৯ টার দিকে ভাড়ারুয়া গ্রামে পৌঁছালে একদল দুর্বৃত্ত মাইক্রোবাসে করে এসে দেশিয় অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করে ফেলে চলে যায়। স্থানীয়রা শেখ শরীফকে উদ্ধার করে কুমিল্লা ট্রমা সেন্টারে নিয়ে ভর্তি করেন। তার অনেক রক্তক্ষরণ হয়েছে। শরীরের বিভিন্ন অংশে কোপের চিহ্ন রয়েছে। আমরা কার কাছে বিচার চাইব? বিচার চাইতে চাইতে ক্লান্ত আমি। একের পর এক নেতাকে কুপিয়ে জখম করে হাসপাতালে পাঠানো হচ্ছে। এটা কেমন ভোটের পরিবেশ? উল্লেখ করেন হেভিওয়েট এই স্বতন্ত্র প্রার্থী।

চান্দিনা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ সনজুর মোরশেদ বলেন, ওই ছাত্রলীগ নেতার বাড়ি চান্দিনা উপজেলায় হলেও তাকে আহত করা হয়েছে পাশের কচুয়া উপজেলার উজানি গ্রামে। এখানে রাজনৈতিক কোনো বিষয় নাকি তার সঙ্গে পূর্ব কোনো শত্রুতা ছিল আমরা খোঁজ নিচ্ছি।

নয়াশতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ