ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

প্রচারণায় গিয়ে অসুস্থ স্বতন্ত্র প্রার্থী

প্রকাশনার সময়: ২৭ ডিসেম্বর ২০২৩, ২১:১৮

নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদ বাগাতিপাড়ায় নির্বাচনি প্রচারণা গিয়ে হঠ্যৎ অসুস্থ হয়ে পড়েন। বর্তমানে তিনি বাড়িতে বিশ্রামে রয়েছেন বলে পরিবার সূত্রে জানা গেছে।

বুধবার (২৭ ডিসেম্বর) সকালে বাগাতিপাড়া উপজেলার জামনগর ইউনিয়নের জালালপুর এলাকায় প্রচারণায় গিয়ে তিনি অসুস্থ হন।

আবুল কালাম আজাদ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী। জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবং তিনি এ আসনের সাবেক সংসদ সদস্য ছিলেন।

স্থানীয় নেতাকর্মীদের সূত্রে জানা গেছে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনি প্রচারণায় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে বুধবার সকালে বাগাতিপাড়া উপজেলায় আসেন তিনি। এ সময় জামনগর ইউনিয়নের জালালপুর এলাকায় নির্বাচনি প্রচারণা চালানোর সময় হঠ্যৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। এ সময় স্থানীয় নেতাকর্মীরা দ্রুত তাকে উদ্ধার করে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে সেখানে চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক তাকে বাড়িতে পাঠান। বর্তমানে তিনি বাড়িতে বিশ্রামে রয়েছেন।

বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুর রাজ্জাক বলেন, গত কয়েকদিন থেকে তিনি জ্বরে আক্রান্ত ছিলেন। এছাড়াও এসিডিটির কারণে বমি করেন তিনি। তাকে চিকিৎসা শেষে বিশ্রামের জন্য বাড়িতে পাঠানো হয়েছে।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ