ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

কচুয়ার দরবেশগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সংবাদ সম্মেলন

প্রকাশনার সময়: ২৭ ডিসেম্বর ২০২৩, ১৯:৫৮

চাঁদপুরের কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী দরবেশগঞ্জ উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে সংবাদ সম্মেলন করা হয়েছে। বুধবার (২৭ ডিসেম্বর) সকালে বিদ্যালয় অফিস কক্ষে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মো. আবু বকর মজুমদার লিখিত বক্তব্যে বলেন, গত ৬ ডিসেম্বর বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী প্রধান শিক্ষকের শূন্যপদে নিয়োগ পরীক্ষার দিন ধার্য্য করা হয়।

৮নং কাদলা ইউপি চেয়ারম্যান মো. নূরে-ই-আলম রিহাত, বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মো. আজিজ উল্যাহ ও বিদ্যালয়ের বিদ্যুৎসাহী সদস্য গাজী মাহবুব উল্যাহ ওই পদে নিয়োগে বিভিন্ন অনিয়মের অভিযোগ এনে চাঁদপুর জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন এবং নিয়োগ পরীক্ষা স্থগিত করেন।

এছাড়া তারা সামাজিক যোগযোগ মাধ্যমে ব্যবহার করে মনগড়া অবাস্তব, উদ্ভট, অসত্য ও বানোয়াট ভিত্তিহীন তথ্য প্রচার করে দরবেশগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ক্ষতি সাধন করে।

তিনি আরও বলেন, এই প্রতিষ্ঠানটি ধ্বংস ও অকার্যকর কলার লক্ষ্যে দীর্ঘদিন ধরে বাইরের গ্রামের একটি মহল কোনো এক ব্যক্তির নেতৃত্বে স্থানীয় কিছু সংখ্যক লোকের সহযোগিতায় ষড়যন্ত্র করে আসছে। ফলে বিদ্যালয়ের দুটি গুরুত্বপূর্ণ পদ শূন্য থাকায় কোমলমতি শিক্ষার্থীদের শিক্ষা কার্যক্রম ব্যহত হচ্ছে। আমি দরবেশগঞ্জ উচ্চ বিদ্যালয় ও পরিচালনা পর্ষদের পক্ষ থেকে বিদ্যালয়ের স্বার্থ বিরোধী ও ভিত্তিহীন তথ্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ