ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

নৌকার কর্মীর উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রকাশনার সময়: ২৭ ডিসেম্বর ২০২৩, ১৭:০৯

ফরিদপুর-৩ (সদর) আসনে নৌকার কর্মীদের উপর হামলা, অফিস ভাঙচুর, নির্বাচন ভন্ডুলের অপচেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন ‌করেছে ফরিদপুর জেলা আওয়ামী।

বুধবার (২৭ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টায় ফরিদপুর প্রেসক্লাবের ‌মরহুম অ্যাডভোকেট ‌শামসূউদ্দিন মোল্লা মিলনায়তনে ফরিদপুর প্রেসক্লাবের ক্লাবের সভাপতি হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে উক্ত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পেশ করেন জেলা আওয়ামী লীগের প্রধান নির্বাচন সমন্বয়কারী ও ফরিদপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক পৌর মেয়র অমিতাভ বোস।

এ সময় তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, ফরিদপুর-৩ আসনের বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হকের নৌকার কর্মীদের উপর স্বতন্ত্র প্রার্থী একে আজাদ ও তার সমর্থকরা বিভিন্ন সময়ে হামলা ও অফিস ভাঙচুর করে চলছে এবং স্বতন্ত্র প্রার্থীর অভ্যন্তরীণ দায়ভার আওয়ামী লীগ কর্মীদের উপর চাপানো হচ্ছে। পাশাপাশি নির্বাচন ভন্ডুলের অপচেষ্টা চালাচ্ছে এর বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জনান।

নৌকার মনোনীত প্রার্থী শামীম হক দাবি করেন- বিভিন্ন ইউনিয়নে নৌকার সমর্থনে প্রচার-প্রচারণা চালানো ও পোস্টার লাগানোর সময় তার কর্মীদের স্বতন্ত্র প্রার্থী একে আজাদ এর সমর্থকরা ভয়ভীতি প্রদর্শন ও মারধর করেন। এছাড়াও মিথ্যা প্রপাগান্ডা ও গুজব ছড়ানোর মাধ্যমে একে আজাদ ও তার সমর্থকরা নির্বাচনি পরিবেশ বিনষ্ট করছে। নির্বাচনের সাথে সংশ্লিষ্ট ব্যক্তি ও প্রতিষ্ঠান এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি এসব গুজব ও মিথ্যা প্রচারকারীদের প্রতি ব্যবস্থা গ্রহণের আহ্বান জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক, সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফ, উপদেষ্টা কমিটির সদস্য সাইফুল আহাদ সেলিমসহ-সভাপতি শ্যামল ব্যানার্জি, মাসুদুল হক, শহিদুল ইসলাম হেলাল, দফতর সম্পাদক আলী আশরাফ পিয়ার স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার আসম জাহাঙ্গীর চৌধুরী টিটু, প্রচার সম্পাদক নিয়াজ জামান সজীব, সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, শিক্ষা ও মানব সম্পদক খায়রুদ্দিন মিরাজ, উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক আলী আজগর মানিক, কোতোয়ালি থানা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লা সাধারণ সম্পাদক শামসুল আলম চৌধুরী, জাতীয় শ্রমিক লীগ ফরিদপুর জেলা শাখার সভাপতি গোলাম মোহাম্মদ নাছির, সাধারণ সম্পাদক ইমান আলী মোল্লাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ