ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

স্বতন্ত্র প্রার্থীর বৈঠকে এমপির ভাইয়ের হামলা, আটক ১

প্রকাশনার সময়: ২৭ ডিসেম্বর ২০২৩, ১৫:২৫

পটুয়াখালীর দশমিনায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে স্বতন্ত্র প্রার্থী সাবেক বিজিবি প্রধান লে. জে. আবুল হোসেনের ঈগল প্রতীকের উঠান বৈঠকে নৌকার প্রার্থী বর্তমান এমপি এসএম শাহজাদার চাচাতো ভাই সুমন সরদারের নেতৃত্বে হামলার ঘটনা ঘটে।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রাতে উপজেলার বেতাগী-সানকিপুর ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

এতে একজনে কুপিয়ে ও অপর একজনকে পিটিয়ে জখম করা হয়েছে। হামলার ঘটনায় এমপির ভাইকে প্রধান করে ৭ জনের বিরুদ্ধে ওই রাতে দশমিনায় থানায় মামলা হয়েছে। পরে ওই রাতে তাৎক্ষণিক দশমিনা থানা পুলিশের অভিযানে একজনকে গ্রেফতারও করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার দিন উপজেলার বেতাগী-সানকিপুর ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডে উঠান বৈঠকের আয়োজন করেন স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা। ওই বৈঠকে প্রধান অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি উদ্রিস মুন্সী। অভিযোগ করা হচ্ছে, বৈঠক চলাকালে নৌকার প্রার্থী এসএম শাহজাদার চাচাতো ভাই সুমন সরদারের নেতৃত্বে প্রায় ৬০ জন লোক নিয়ে হামলা চালানো হয়। হামলায় আশরাফ মৃধাকে কুপিয়ে জখম ও নিজাম খা নামে একজনকে পিটিয়ে আহত করা হয়। এ ঘটনায় আশরাফ মৃধা বাদী হয়ে দশমিনা থানায় ওই রাতে একটি মামলা করেন।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই মরিন হোসেন বলেন, গ্রেফতারকৃত মোশারেফের বিরুদ্ধে দশমিনা থানায় একাধিক মামলা রয়েছে। তাকে কোর্টে সোপর্দ করা হয়েছে।

দশমিনা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) অনুপ দাস বলেন, রাতেই মোশারফ মেলকার নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।

ইউএনও ও সহকারী রিটার্নিং কর্মকর্তা নাফিসা নাজ নীরা বলেন, নির্বাচনে সহিংসতার কোনো সুযোগ নেই। প্রশাসন সবসময় মাঠে কাজ করছে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ