ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ত্রিশালে স্বতন্ত্র প্রার্থী আনিছের পক্ষে সনাতন ধর্মালম্বীরা 

প্রকাশনার সময়: ২৭ ডিসেম্বর ২০২৩, ১২:২২

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সারাজীবন মানুষের সেবায় কাজ করে গেছেন। আমি জাতির পিতার আর্দশকে লালন ও পালন করি। আমি মানুষের সেবক হিসেবে কাজ করে যেতে চাই। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ত্রিশাল উপজেলার সকল সনাতন ধর্মালম্বী ভোটারদের আয়োজনে মঙ্গলবার রাতে এক নির্বাচনী মতবিনিময় সভায় ময়মনসিংহ - ৭ (ত্রিশাল ) আসনের স্বতন্ত্র প্রার্থী এবিএম আনিছুজ্জামান আনিছ এসব কথা বলেন।

তিনি বলেন,জাতির পিতার মতো মানুষের সেবক হিসেবে কাজ করতে সুযোগ চাই। আমি আপনাদের মানুষ। আমাকে আপনারা একবার উন্নয়ন করার সুযোগ দিন। তিনি আরো বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীদের উৎসাহিত করেছে আওয়ামী লীগ। জনপ্রিয়তা থাকলে ভয় নেই, ভোটাররাই তাদের প্রতিনিধি নির্বাচন করবেন। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দলীয় প্রতীকের প্রার্থীর পাশাপাশি দলের যে কোনো নেতা বা ব্যক্তি স্বতন্ত্র প্রার্থী হতে পারবেন। কারণ নির্বাচনকে প্রতিযোগিতামূলক করতে হবে।

নির্বাচনী মতবিনিময় শেষে ভোটারা স্বতন্ত্র প্রার্থী এবিএম আনিছুজ্জামান আনিছকে সমর্থন আর তার পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। ভোটার সজীব চন্দ্র গোপ জানান, ট্রাক হবে উন্নয়নের প্রতিক। ট্রাক মার্কায় মানুষ ভালোবেসে ভোট দিবে। জনগণের ভালোবাসা নিয়েই বিজয় লাভ করবে আনিছ । ভোটার নিতাই বাবু বলেন, আমরা অনেক অবহেলিত আমাদের খোঁজ কেউ নেইনি তাই এইবারে আমরা সাবেক মেয়র আনিছের উপর আস্থা রেখে তাকেই ভোট দেব। আরেক ভোটার প্রণব রয় বলেন, আমাদের খোঁজ খবর আনিছুজ্জামান সব সময় রেখেছেন তাই আমরা ঐক্যবদ্ধ হয়ে আনিছকেই ট্রাক প্রতীকে ভোট দিয়ে এমপি নির্বাচিত করবো।

নারী হিন্দুভোটার বাসুমতি জানান, হিন্দুদের পাশে কেউ নেই। এই বার আনিছভাইকে ভোট দিয়ে এমপি করবো আশাবাদি তিনি আমাদের সেবা করবেন।

নয়াশতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ