ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

মুন্সীগঞ্জে নসিমনের ধাক্কায় মোটরসাইকেল আরোহীসহ নিহত ২

প্রকাশনার সময়: ২৬ ডিসেম্বর ২০২৩, ২৩:৪৩

মুন্সীগঞ্জের টংগিবাড়ী উপজেলার বলই সড়কে নসিমনের ধাক্কায় মোটরসাইকেল আরোহীসহ দুজন নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন আরও একজন। মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাইদ ভূঁইয়া (৪৫) লৌহজং উপজেলার বন সেমন্ত গ্রামের আলী মুহাম্মদ ভূঁইয়ার ছেলে এবং নিহত স্বপন (৪০) নারায়ণগঞ্জের ফতুল্লা থানার বক্তবলি এলাকার চর প্রসন্ন নগর গ্রামের এনায়েত মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার বালিগাঁও বাজার থেকে আলুভর্তি একটি নসিমন টংগিবাড়ীর দিকে যাচ্ছিল। আর টংগিবাড়ী থেকে মোটরসাইকেলে দুইজন আরোহী বালিগাঁওয়ের দিকে যাচ্ছিল। এ সময় বলই চান্দের বাজার এলাকায় পৌঁছালে নসিমনটি মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে সাইদ ভূঁইয়া ও স্বপন ঘটনাস্থলেই মারা যান। এ সময় নসিমনের আরেক আরোহী হানিফ গুরুতর আহত হন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে টংগিবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ফেরদৌস নাহার বলেন, হাসপাতালে আনার আগেই দুইজন মারা গেছেন। অপরজনকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে‌।

বিষয়টি নিশ্চিত করে টংগিবাড়ী থানা পুলিশের ওসি মোল্লা সোহেব আলী বলেন, সড়ক দুর্ঘটনায় নিহতদের মরদেহ টংগিবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে রয়েছে।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ