ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

চুয়াডাঙ্গায় স্বতন্ত্র প্রার্থীর মামলায় ইউপি চেয়ারম্যানের জামিন

প্রকাশনার সময়: ২৬ ডিসেম্বর ২০২৩, ২২:৫২

চুয়াডাঙ্গা-১ আসনের স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় বাধা ও মারপিটের মামলায় জেলার সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসানুজ্জামান মানিককে জামিন দিয়েছেন আদালত।

মঙ্গলবার দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা সদর থানার এসআই মামুন ৭ দিনের পুলিশি রিমান্ডের আবেদন করেন। সদর আমলি আদালতের বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট লস্কর সোহেল রানা রিমান্ড নামঞ্জুর করে ১০ হাজার টাকা বন্ডে জামিন দেন।

চুয়াডাঙ্গা কোর্ট পুলিশ পরিদর্শক নাসির উদ্দিন মৃধা বলেন, ২৩ ডিসেম্বর রাতে সদর উপজেলার নতুন ভান্ডারদহ গ্রামে নির্বাচনি প্রচার-প্রচারণা চালানোর সময় নৌকা ও ঈগল প্রতীকের প্রার্থীদের মধ্য মারামারি ঘটনা ঘটে। স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকের দিলীপ কুমার আগরওয়ালার পক্ষে এ ঘটনায় আব্দুল মালেক নামের একব্যাক্তি ২১ জনের নাম উল্লেখসহ ১২০ জনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেন। এ মামলায় সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসানুজ্জামান মানিকসহ ৫ জনকে গ্রেফতার করে পুলিশ। ঘটনার পরের দিন ৪ জন জামিনে মুক্ত হন। কিন্তু সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের আদেশ দেন।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ