ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ঝিনাইদহ জেলা যুবলীগের আহবায়ককে হত্যার হুমকি দিলেন এমপি সমি

প্রকাশনার সময়: ২৬ ডিসেম্বর ২০২৩, ২২:৩৯

ঝিনাইদহ জেলা যুবলীগের আহ্বায়ক আশফাক মাহমুদ জনকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে ঝিনাইদহ-২ আসনের এমপি তাহজীব আলম সিদ্দিকী সমির বিরুদ্ধে।

মঙ্গলবার সকালে শহরের চাকলা পাড়ায় একটি ব্যবসায় প্রতিষ্ঠানে এ হুমকির ঘটনা ঘটে।

এ ঘটনায় ঝিনাইদহ সদর থানায় জিডি করা হয়েছে। এ সময় তার সঙ্গে থাকা যুবলীগ কর্মী আহাদ আলীকে কিলঘুষি মেরে লাঞ্চিত করা হয়েছে।

ঝিনাইদহ জেলা যুবলীগের আহ্বায়ক আশফাক মাহমুদ জন অভিযোগ করেন, সকাল ১১টার দিকে চাকলাপাড়াস্থ পুরাতন হাটখোলা মসজিদ মার্কেটে আমার ব্যবসায়ীক পার্টনার মো. মামুনুর রহমান রশীদ (টোকন) এর ঠিকাদারি ব্যবসা প্রতিষ্ঠানে আমি ও মো. মামুনুর রহমান রশীদ (টোকন) ব্যবসা সংক্রান্ত আলাপ-আলোচনা করছিলাম। হঠাৎ ঝিনাইদহ-২ আসনের জাতীয় সংসদ সদস্য তাহজীব আলম সিদ্দিকী (সমি) কতিপয় লোকজন নিয়ে ঠিকাদারি ব্যবসা প্রতিষ্ঠানে সামনে এসে বাইরে দাঁড়িয়ে থাকা যুবলীগ কর্মী আহাদ আলীর শার্টের কলার চেপে ধরে এলোপাতাড়িভাবে কিল-ঘুষি মারতে দেখে আমি অফিসের ভেতর থেকে বাইরে এলে তাহজীব আলম সিদ্দিকী (সমি) আমাকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালি গালাজ করে ও নির্বাচন সংক্রান্তে হুমকি স্বরুপ কথা বার্তা বলে।

জন অভিযোগ করে বলেন আমি এমপিকে বলি ‘জনগণ আপনাকে ভোট না দিলে আমার কি করার আছে?’ এই বলার সঙ্গে সঙ্গেই তার বডিগার্ডকে বলে অস্ত্র বের করে গুলি কর।

তিনি আরও বলেন, ৭ জানুয়ারি নির্বাচন হোক তারপর ৮ তারিখে তোকে হত্যা করা হবে। এ সময় আশপাশ থেকে লোকজন এগিয়ে এলে আমাকে ও আহাদ আলীসহ অন্যান্য যুবলীগ কর্মী এবং ‘ঈগল’ প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের খুন জখমের ভয়ভীতি ও হুমকি দিয়ে স্থান ত্যাগ করে।

তাহজীব আলম সিদ্দিকী (সমি) ও তার লোকজন আমার এবং অন্যান্য নেতা কর্মী ও ‘ঈগল’ প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর সমথর্কদের যে কোনো বড় ধরনের ক্ষতি করতে পারে। বর্তমানে আমি যুবলীগ কর্মী আহাদ আলীসহ অন্যান্য কর্মীবৃন্দ এবং ‘ঈগল’ প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা জানমালের নিরাপত্তাহিনতায় ভুগছি। ঝিনাইদহ সদর থানায় একটি জিডি হয়েছে বলে জানান।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহীন উদ্দিন জানান, জেলা যুবলীগের আহ্বায়ক আশফাক মাহমুদ জনকে হত্যার হুমকির বিষয়ে মঙ্গলবার সন্ধ্যায় সদর থানায় একটি সাধারন ডায়েরি (জিডি) হয়েছে। যার নং-১৬৭৭।

এ বিষয়ে ঝিনাইদহ-২ আসনের এমপি তাহজীব আলম সিদ্দিকী সমির সঙ্গে মোবাইলে যোগাযোগ করা সম্ভব হয়নি।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ