ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

মুরাদের নির্বাচনি ক্যাম্প ভাঙচুরের ঘটনায় নৌকার সমর্থক আটক

প্রকাশনার সময়: ২৬ ডিসেম্বর ২০২৩, ১৮:৫২

জামালপুরের সরিষাবাড়ীতে স্বতন্ত্র প্রার্থী ডা. মুরাদ হাসান এমপির (ঈগল প্রতীক) নির্বাচনি ক্যাম্পে হামলা, ভাঙচুর ও তার সমর্থকদের মারধরের ঘটনায় থানায় মামলা হয়েছে। এ ঘটনায় নৌকার প্রার্থী প্রকৌশলী মাহবুবুর রহমান হেলালের সমর্থক রানা সরকার নামে একজনকে আটক করে চালান দিয়েছে পুলিশ।

সোমবার (২৫ ডিসেম্বর) দিবাগত রাতে এমপি মুরাদের প্রতিনিধি কাউন্সিলর সাখাওয়াতুল আলম মুকুল বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলায় এজাহার নামীয় ২৫ জন ও অজ্ঞাত আরও ২০-২৫ জন নৌকা সমর্থকদের আসামি করা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, পৌরসভার তাড়িয়াপাড়া এলাকায় স্বতন্ত্র প্রার্থী (ঈগল প্রতীক) ডা. মুরাদ হাসানের নির্বাচনি ক্যাম্পে সোমবার রাত পৌনে আটটার দিকে নৌকার প্রার্থী প্রকৌশলী মাহবুবুর রহমান হেলালের কর্মী-সমর্থকরা লাঠিসোঁটা ও দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এসময় ক্যাম্প ভাঙচুর ও স্বতন্ত্র সমর্থক ২০-২৫ জন আহত হয়। তাদের মধ্যে ১০ জনকে প্রাথমিক ও ৮ জনকে হাসপাতালে ভর্তি করা হয়।

সরিষাবাড়ী থানা পুলিশ ও জামালপুরের র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয় (র‍্যাব)-১৪ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে।

কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল জানান, তাড়িয়াপাড়ায় ঈগল প্রতীকের নির্বাচনি অফিসে আমাদের লোকজন বসে ছিল। এসময়ে নৌকা প্রতীকের লোকজন পরিকল্পিতভাব হামলা চালিয়ে নির্বাচন অফিস ভাঙচুর ও কর্মীদের মারপিট করে আহত করেছে। এব্যাপারে থানায় মামলা করেছি।

এদিকে ঘটনা ভিন্নখাতে নিতে তার বিরুদ্ধে শফিকুল ইসলামকে দিয়ে মিথ্যা জিডি করিয়েছে বলেও মুরাদ হাসানের প্রতিনিধি দাবি করেন।

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান জানান, স্বতন্ত্র ও নৌকার সমর্থকদের মধ্যে উত্তেজনার ঘটনা ঘটলে পুলিশ পরিস্থিতি শান্ত করেন। ঈগল প্রতীকের অফিস ভাঙচুরের ঘটনায় মামলা ও একজনকে আটক করে চালান দেয়া হয়েছে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ