ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

আশুলিয়ায় স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের মারধর করলেন আ.লীগ নেতা

প্রকাশনার সময়: ২৬ ডিসেম্বর ২০২৩, ০৯:২০

সাভারের আশুলিয়ায় স্বতন্ত্র প্রার্থী মুহাম্মদ সাইফুল ইসলামের কর্মীদের মারধর ও প্রাণনাশের হুমকির অভিযোগ উঠেছে আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে। সোমবার (২৫ ডিসেম্বর) আশুলিয়ার জামগড়া গোরাট এলাকায় সকালে স্বতন্ত্র প্রার্থীর কর্মীরা পোস্টার লাগানোর সময় এ ঘটনা ঘটে।

অভিযুক্ত আরিফ মাদবর আশুলিয়ার জামগড়া গোরাট এলাকার সাহাবুদ্দিন মাদবরের ছেলে। সে আশুলিয়া থানা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এবং আওয়ামীগ সমর্থিত নৌকার প্রার্থী ডা. এনামুর রহমানের কর্মী। ভুক্তভোগী সিরাজুল ইসলেন বলেন, আমি স্বতন্ত্র প্রার্থীর সাইফুল ইসলামের সমর্থক ও ট্রাক মার্কার পোস্টার ও ব্যানার লাগানোর কাজ করি। আজ সকালে আশুলিয়ার গোরাট এলাকায় মো.সাইদ রানা, শ্রী সজ্ঞয়, শ্রী সঞ্চিতসহ আমরা পোস্টার লাগানোর সময় নৌকা প্রতীকের সমর্থক আরিফ মাদবর ও তার ৭/৮ জন সহযোগী আমাদের মারধর করে এবং পোস্টার ছিড়ে ফেলে।

এসময় ওই এলাকায় পুনরায় পোষ্টার লাগাতে দেখলে প্রাণ নাশের হুমকি দেয় আরিফ মাদবর। এবিষয়ে থানায় আভিযোগ নিয়ে গেলে আমাকে রিটার্নিং কর্মকর্তার কাছে অভিযোগ দায়ের করতে বলেছেন। এব্যাপারে নৌকা প্রতীকের সমর্থক আরিফ মাদবরের সাথে যোগাযোগ করা সম্ভাব হয় নি। তার মোবাইল ফোনে একাধিকবার কল দিলেও রিসিভ করেননি তিনি।

এ ব্যাপারে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এফ এম সায়েদ বলেন, বিষয়টি আমাকে মৌখিক ভাবে জানানো হয়েছে। ভুক্তভোগীদের রিটার্নিং কর্মকর্তার কাছে অভিযোগ করতে বলা হয়েছে। ওনারা অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা নেবেন।

নয়াশতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ