ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

বিএনপি নির্বাচনকে প্রতিহত করার চেষ্টা করছে : সমাজকল্যাণমন্ত্রী

প্রকাশনার সময়: ২৫ ডিসেম্বর ২০২৩, ২১:৫৬

লালমনিরহাট-২ (আদিতমারি-কালীগঞ্জ) আসনের আওয়ামী লীগের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, বিএনপি নির্বাচনকে প্রতিহত করার চেষ্টা করছে। তবে তারা কোনদিনই সফল হতে পারবে না। আগামী ৭ তারিখ উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। নৌকার পক্ষে যে গণজোয়ার সৃষ্টি হয়েছে তা কাজে লাগাতে হবে। নৌকা এদেশের প্রতিটি আন্দোলন-সংগ্রামে প্রেরণার উৎস। নৌকা মানে জনগণের কল্যাণ, অধিকার প্রতিষ্ঠা, দেশের মর্যাদা বৃদ্ধি। নৌকার বিজয় হলে দেশ ও জনগণের বিজয় হবে।

সোমবার (২৫ ডিসেম্বর) রাতে আদিতমারী উপজেলার পলাশী ইউনিয়নের নামুড়ী স্কুল অ্যান্ড কলেজ মাঠে নির্বাচনী জনসভায় এসব কথা বলেন। এর আগে পলাশী ইউনিয়নে বিভিন্ন ওয়ার্ডে নৌকার নিবার্চনী ক্যাম্পের উদ্বোধন করেন তিনি।

নুরুজ্জামান আহমেদ বলেন, নৌকা এ দেশের জনগণের সাথে কখনো বেইমানি করেনি। আমরা মুক্তিযুদ্ধের চেতনা ও সাম্প্রদায়িক সম্প্রীতির স্বদেশভূমি দেখতে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সেই স্বপ্ন বাস্তবায়ন হচ্ছে।

এ সময় তার সঙ্গে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু, উপজেলা যুবলীগের সভাপতি রেফাজ রাঙ্গা, সমাজকল্যাণমন্ত্রীর এপিএস মিজানুর রহমান।

এ ছাড়া উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নাজনীন রহমান সহ হাজার হাজার ভোটার উপস্থিত ছিলেন।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ