ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ঈশ্বরদীতে মোটরসাইকেলের ধাক্কায় বাসে আগুন

প্রকাশনার সময়: ২৫ ডিসেম্বর ২০২৩, ১৮:৫০ | আপডেট: ২৫ ডিসেম্বর ২০২৩, ১৮:৫৭

পাবনার ঈশ্বরদীতে সুপার সনি এক্সপ্রেসের একটি বাসের সাথে মোটরসাইকেলের ধাক্কায় বাসে আগুন ধরে পুড়ে ভস্মীভূত হয়েছে।

সোমবার (২৫ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে ঈশ্বরদী-বাঘা-বানেশ্বর আঞ্চলিক মহাসড়কের আরআরপিএলজি পাম্পের পাশের এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, রাজশাহীর বাঘা থেকে ছেড়ে আসা ঢাকাগামী সুপার সনি এক্সপ্রেসের একটি বাস ওই পাম্প এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি মোটরসাইকেলের সাথে সংঘর্ষ হয়। তার কিছুক্ষণ পরেই বাসের সামনের অংশে আগুন দেখা যায়। অল্প সময়ের মধ্যে পুরা বাসটিতে আগুন ধরে যায়। খবর পেয়ে ঈশ্বরদী ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে বাসটির পুরো অংশ পুড়ে যায়।

ঈশ্বরদী ফায়ার সার্ভিসের কোম্পানি লিডার মোকলেসুর রহমান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মোটরসাইকেলের সঙ্গে ধাক্কায় বাসের তেলের ট্যাংক ক্ষতিগ্রস্ত হয়। আর সেখান থেকেই আগুনের সূত্রপাত ঘটে।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় মোটরসাইকেলচালক গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাসে আগুন দেখে আতঙ্কিত হয়ে বাসের এক যাত্রী তাড়াহুড়া করে নামতে গিয়ে আহত হয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ