ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

মুন্সীগঞ্জে ট্রেনিং কার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ১

প্রকাশনার সময়: ২৫ ডিসেম্বর ২০২৩, ১৭:৪৫ | আপডেট: ২৫ ডিসেম্বর ২০২৩, ১৭:৫৪

মুন্সীগঞ্জ সদর উপজেলার মহাকালীতে ট্রেনিং কার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে কাওসার আহমেদ (২৫) নামে এক প্রশিক্ষণার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

সোমবার (২৫ ডিসেম্বর) সকাল ৯টার দিকে সদর উপজেলার মহাকালী ইউনিয়নের তালেশ্বর গ্রাম সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত কাওসার মহাকালী ইউনিয়নের কাতলাপাড়া গ্রামের কামাল ঢালীর ছেলে। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

প্রতক্ষদর্শীরা জানিয়েছেন, সকালে টেনিং কারটি তালেশ্বর বাজার থেকে প্রশিক্ষণ নিচ্ছিলেন কাওসার আহমেদ। তার সঙ্গে সামনের সিটে প্রশিক্ষক ও পেছনে সিটে ২ জন ছিলেন। ট্রেনিং কারটি সদরের কাটাখালী এলাকার দিকে আসছিল। পথে তালেশ্বর গ্রামের সেতুর কাছাকাছি এলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। পরে তাদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে আনা হলে প্রশিক্ষণার্থী কাওসারকে মৃত ঘোষণা করেন সেখানকার কর্তব্যরত চিকিৎসক।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. কালাম প্রধান জানান, গুরুতর আহত অবস্থায় ৪ জনকে হাসপাতালে আনা হয়। এসময় একজনকে মৃত ঘোষণা করেন তিনি। অপর ৩ জনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে প্রেরণ করেন।

মুন্সীগঞ্জ সদর থানার ওসি আমিনুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করে মুন্সীগঞ্জ সদর থানায় আনা হয়েছে। নিহতের আত্মীয়-স্বজনরা ময়নাতদন্তে রাজি না হওয়ায় এবং তাদের কোনো অভিযোগ না থাকায় সুরতহাল শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ