ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

নড়াইলে নির্বাচনি এলাকায় মাশরাফীর ফ্রি মেডিকেল ক্যাম্প

প্রকাশনার সময়: ২৫ ডিসেম্বর ২০২৩, ১৫:৪৭

নড়াইল-২ আসনের আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী মাশরাফী বিন মোর্ত্তজার নিজ উদ্যোগে নির্বাচনি এলাকার লোহাগড়ায় সব ধরনের রোগীর সেবায় ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে।

সোমবার (২৫ ডিসেম্বর) সকালে উপজেলার মোল্যার মাঠে এ মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করা হয়।

উদ্বোধন শেষে মেডিকেল ক্যাম্পে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়, ঢাকা মেডিকেল কলেজ ও বারডেম হাসপাতালের ৪০ জন বিশেষজ্ঞ চিকিৎসক দিনব্যাপী রোগী দেখবেন ও ঔষধ প্রদান করবেন।

এসময় উপস্থিত ছিলেন, লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান রুনু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দীন, লোহাগড়া পৌর মেয়র সৈয়দ মশিয়ুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সাজ্জাদ হোসেন মুন্না প্রমুখ।

বেসরকারি চিকিৎসা কেন্দ্র ‘ডক্টরস্ স্পেশালাইজড হাসপাতাল’ ও মাশরাফীর নিজস্ব সেবামূলক সংগঠন ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন’ এর যৌথ উদ্যোগে এই ফ্রি মেডিকেল ক্যাম্প চালু করেছে। ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধনকালে মাশরাফী বিন মোর্ত্তজা তার নিজস্ব সেবামূলক সংগঠন নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের উদ্যোগে সব সময় মানব সেবায় নিয়োজিত থাকার কথা উল্লেখ করেন। তিনি আগামী ৭ জানুয়ারি সবাইকে নির্ভয়ে ভোট কেন্দ্রে যেতে এবং তার নৌকা প্রতীকে ভোট দিতে অনুরোধ করেন।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ