ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ময়মনসিংহে ট্রাক-ট্রেনের সংঘর্ষে নিহত ৪

প্রকাশনার সময়: ২৫ ডিসেম্বর ২০২৩, ১৫:১৮ | আপডেট: ২৫ ডিসেম্বর ২০২৩, ১৮:৫৯

ময়মনসিংহের শম্ভুগঞ্জে বালুবোঝাই একটি ট্রাকের সঙ্গে ট্রেনের সংঘর্ষে বহু হতাহতের আশঙ্কা করা হচ্ছে। এখন পর্যন্ত চারজন নিহতের খবর পাওয়া গেছে।

সোমবার (২৫ ডিসেম্বর) দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে। এখনো নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ জানিয়েছে, নিহতদের মধ্যে দুজন ট্রেনের ইঞ্জিনের সামনে দাঁড়িয়ে ছিলেন এবং অপর দুজন ট্রাকের চালক ও সহকারী। দুর্ঘটনার ফলে ট্রেনের ইঞ্জিন ও ট্রাক দুমড়ে-মুচড়ে গেছে। দুর্ঘটনার পর দুই ঘণ্টা ময়মনসিংহ-নেত্রকোনা রেলপথে ট্রেন চলাচল বন্ধ থাকে।

রেলওয়ে জিআরপি থানার ওসি মো. জাহাঙ্গীর আলম জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ময়মনসিংহ রেলওয়ে জংশন স্টেশনের সুপারিনটেনডেন্ট নাজমুল হক খান জানান, নেত্রকোনার দুর্গাপুরের জারিয়া থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী বলাকা ট্রেনটি ময়মনসিংহ নগরের রঘুরামপুর পৌঁছালে একটি বালুবোঝাই ডাম্পার ট্রাক রেলক্রসিং অতিক্রম করার সময় ট্রেনের ইঞ্জিনের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ৪ জন মারা যান। পরে ট্রেন রিলিফ ইঞ্জিনের সহায়তায় উদ্ধার শেষে ময়মনসিংহ-কিশোরগঞ্জ বাস চলাচল স্বাভাবিক হয়।

ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানার ওসি (তদন্ত) আনোয়ার হোসেন জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ফায়ার সার্ভিস, পুলিশ ও র‌্যাব ঘটনাস্থলে আসে। ইঞ্জিন দুমড়েমুচড়ে যাওয়ায় তিনটি মরদেহ ট্রেনের ইঞ্জিনের সামনে আটকে ছিল। ফায়ার সার্ভিসের কর্মীরা কাটার দিয়ে কেটে দুই পুরুষ ও এক কিশোরের মরদেহ উদ্ধার করে।

তিনি আরও জানান, নিহতদের নাম পরিচয় এখনো পাওয়া যায়নি। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ