ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

সরকারি চাকরিজীবীরা নৌকার পক্ষে কাজ করছেন: অভিযোগ জাপা এমপির

প্রকাশনার সময়: ২৪ ডিসেম্বর ২০২৩, ১৮:৫৭

সরকারি কর্মকর্তারা নৌকার পক্ষে কাজ করছেন বলে নির্বাচন কমিশনের কাছে মৌখিক অভিযোগ জানিয়েছেন সুনামগঞ্জ-৪ (সদর-বিশ্বম্ভরপুর) আসনের সংসদ সদস্য ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত (লাঙল) প্রার্থী পীর মিসবাহ।

রোববার (২৪ ডিসেম্বর) সুনামগঞ্জ জেলা শিল্পকলা একাডেমির হাছনরাজা মিলনায়তনে অনুষ্ঠিত প্রার্থীদের সঙ্গে মতবিনিময় ও আইনশৃঙ্খলা বাহিনীর বিশেষ সভায় এই অভিযোগ জানান তিনি। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নির্বাচন কমিশনার আনিছুর রহমান।

মতবিনিময় সভা থেকে বের হয়ে সাংবাদিকদের পীর মিসবাহ বলেন, আওয়ামী লীগের দলীয় প্রার্থীর (ড. মোহাম্মদ সাদিক) পক্ষে সরকারি চাকরিজীবীরা প্রচারে অংশ নিচ্ছেন। তারা সিলেট থেকে এসে প্রচারণায় অংশ নিচ্ছেন। আমার কাছে তথ্য প্রমাণ আছে। আমি মৌখিকভাবে কমিশনে অভিযোগ দিয়েছি। নির্বাচন কমিশনার আমাকে বলেছেন তাদের নামের তালিকা করে রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ জানাতে। আমি দুএকদিনের মধ্যে লিখিতভাবে তালিকা করে অভিযোগ জানাব।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর কিছু সমর্থকেরা ভোটারদের মধ্যে বিভ্রান্তি ছড়াচ্ছেন। তারা মানুষের কাছে প্রচার করছেন নৌকার প্রার্থী নির্বাচন কমিশনের সচিব ছিলেন, পিএসসির চেয়ারম্যান ছিলেন তাকে ভোট দিলেও পাস করবেন না দিলেও পাস করবেন। এমন একটা অপপ্রচার চালাচ্ছেন তারা। এর জন্য প্রশাসনের পরিষ্কার করা দরকার যে, এখানে ভোট ছাড়া কেউ নির্বাচিত হতে পারবেন না। নির্বাচন কমিশন কাউকে নির্বাচিত করে দেবে না। এটা মানুষের কাছে প্রচার করতে হবে কমিশনের।

প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা শেষে নির্বাচনে সংশ্লিষ্ট কর্মকর্তা ও আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে সভা করছেন নির্বাচন কমিশনার আনিছুর রহমান। সভায় সিলেট বিভাগীয় কমিশনার আবু আহমেদ ছিদ্দিকী, ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান, সুনামগঞ্জের জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী, পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) মোহাম্মদ এহসান শাহসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত আছেন।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ