ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

লাঙলের মাঠ গরম করছেন আ. লীগ নেতারা

প্রকাশনার সময়: ২৩ ডিসেম্বর ২০২৩, ২৩:০৭

কেন্দ্রের সিদ্ধান্ত মেনে মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনে আওয়ামী লীগ প্রার্থী জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ডা. মুশফিক হোসেন চৌধুরী মনোনয়ন প্রত্যাহার করে নেন।

কিন্তু সেই আসনে স্বতন্ত্র হিসেবে থেকে যান আওয়ামী লীগের সাবেক সংরক্ষিত নারী আসনের এমপি অ্যাডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী। তিনি ঈগল প্রতীক নিয়ে সেখানে লড়াই জমিয়ে তোলেন।

বেকায়দায় পড়ে যান লাঙলের প্রার্থী মুনিম বাবু। পরে জাতীয় পার্টির প্রার্থী সাবেক এমপি মুনিম বাবুকে ছেড়ে দিয়েছে আওয়ামী লীগ। এবার মুনিম বাবুকে উদ্ধার করতে মাঠে নেমেছেন আওয়ামী লীগের নেতারা।

আজ শনিবার নবীগঞ্জে মুনিম বাবুর সমর্থনে মতবিনিময়সভায় প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি ও হবিগঞ্জ-৩ আসনের নৌকার প্রার্থী অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি। ওই আসনের বর্তমান এমপি ও নৌকার মনোনয়নবঞ্চিত শাহ নেওয়াজ মিলাদ গাজী, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর চৌধুরী, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক নুর উদ্দিন চৌধুরী বুলবুল ও অ্যাডভোকেট সুলতান মাহমুদ সেই মতবিনিময়সভায় বিশেষ অতিথি ছিলেন।

এর আগে শুক্রবার বাহুবলেও জেলা এবং উপজেলা নেতারা অনুরূপ মতবিনিময়সভায় উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি বলেন, ‘হবিগঞ্জ-১ আসনটি মহাজোটের পার্টি হিসেবে জাতীয় পার্টিকে দেওয়া হয়েছে। মহাজোটের সিদ্ধান্তের আলোকে আওয়ামী লীগের নেতৃবৃন্দকে ওই আসনে লাঙলের পক্ষে কাজ করতে বলা হয়েছে।’

ওই আসনের বর্তমান এমপি শাহনেওয়াজ মিলাদ গাজী মনোনয়ন না পাওয়ায় প্রার্থী না হলেও তাঁর ছোট ভাই শাহেদ গাজী সেখানে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন।

কিন্তু মিলাদ গাজী দলের সিদ্ধান্ত মেনে তার ভাইয়ের পক্ষে প্রচারে অংশ না নিয়ে লাঙলের প্রচারণায় মাঠে নেমেছেন।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ