ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

কাউখালীতে মহিউদ্দিন মহারাজের নির্বাচনী পথসভা শুরু

প্রকাশনার সময়: ২৩ ডিসেম্বর ২০২৩, ১৩:০৪

পিরোজপুরের কাউখালীতে পিরোজপুর ২ আসনের (কাউখালী, ভান্ডারিয়া ও নেছারাবাদ) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মহিউদ্দিন মহারাজ শুক্রবার উপজেলার আমরাজুড়ি ফেরিঘাট বাজারে ঈগল মার্কার এক নির্বাচনী পদসভায় স্থানীয় ভোটারসহ সর্বস্তরের জনগণের সঙ্গে মতবিনিময় সভা করেন।

এ সময় তার সঙ্গে ছিলেন, কাউখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ মিয়া মনু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তালুকদার পল্টন, উপজেলা ভাইস চেয়ারম্যান মৃদুল আহমেদ সুমন, আমরাজুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন, কাউখালী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান আমিনুর রশিদ মিলটনসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা।

পথসভায় ঈগল মার্কার স্বতন্ত্র প্রার্থী মহিউদ্দিন মহারাজ বলেন, স্বতন্ত্র প্রার্থীর হলেন নির্বাচনের অহংকার। তিনি বলেন, প্রধানমন্ত্রী উৎসব মুখর, অংশগ্রহণমূলক ও প্রতিদ্বন্দ্বীমূলক নির্বাচন দেখতে চাই। মহিউদ্দিন মহারাজ কাউখালী বাসীর উদ্দেশ্যে বলেন, তিনি নির্বাচিত হলে কাউখালী কে পৌরসভা করা হবে এবং আধুনিক উন্নয়ন ও নদী ভাঙ্গন রোধে ভেরিবাধ নির্মাণ করার পদক্ষেপ গ্রহণ করবে।

নয়াশতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ