ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ভালোবাসার টানে মাশরাফির প্রচারণায় ভোলার যুবক

প্রকাশনার সময়: ২২ ডিসেম্বর ২০২৩, ১৮:৪৭

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ক্রিকেট তারকা মাশরাফি বিন মোর্ত্তজার পক্ষে প্রচার প্রচারণায় ভোলার চরফ্যাশন থেকে নড়াইলে ছুটে এসেছেন প্রতিবন্ধী যুবক রাজীব।

বুধবার (২১ ডিসেম্বর) সন্ধ্যার দিকে নড়াইলে এসে পৌঁছান তিনি।

প্রতিবন্ধী রাজীব জানান, ১০ বছর বয়স থেকে তিনি মাশরাফির খেলা দেখে আসছেন। তার জীবনের শখ ছিল মাশরাফির সাথে একবার দেখা করবেন। নির্বাচন সামনে রেখে দেখা করতে এসেছেন। আসার সময় চরফ্যাশন থেকে নিজস্ব অর্থায়নে ১০ হাজার লিফলেট ছাপিয়ে এনেছেন। সেই লিফলেট তিনি নড়াইল-২ আসনের বিভিন্ন এলাকায় বিতরণ এবং নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করছেন।

তিনি আরও জানান, তিনি মাশরাফির সাথে দেখা করতে তার বাসায় গিয়েছিলেন। কিন্তু দেখা পাননি। তার বাবা-মায়ের সাথে কথা বলেছেন। তারা তাকে পরম যত্নে খাবার দিয়েছেন। থাকার ব্যবস্থা করেছেন। তাদের আশ্রয়ে থেকেই তিনি প্রচারণা চালাচ্ছেন।

রাজিবের দাবি তার মতো মাশরাফি ভক্ত সারা দেশেই রয়েছে। মাশরাফি একজন ভালো মানুষ। তাই দেশের মানুষ তাকে ভালোবাসে। ভালোবাসার টানেই তিনি চরফ্যাশন থেকে ছুটে এসেছেন।

এ ব্যাপারে মাশরাফির পিতা গোলাম মোর্ত্তজা স্বপন জানান, ভোলা থেকে আসা প্রতিবন্ধী ছেলেটির থাকা খাওয়ার ব্যবস্থা করা হয়েছে। তাকে কিছু টাকা দেয়া হয়েছিল। তবে সে তা নেয়নি। সে জানিয়েছে মাশরাফিকে ভালোবাসে তাই তার জন্য প্রচার চালাতে এবং দেখা করতে এসেছে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ