ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

লালমনিরহাটে আচরণবিধি লঙ্ঘন করায় চেয়ারম্যানকে শোকজ

প্রকাশনার সময়: ২২ ডিসেম্বর ২০২৩, ১৬:৫৫

লালমনিরহাটের হাতীবান্ধায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আবু বক্কর সিদ্দিক শ্যামলকে কারণ দর্শনায় নোটিশ (শোকজ) করেছেন নির্বাচনী অনুসন্ধান কমিটি।

শুক্রবার (২২ ডিসেম্বর) সকালে ওই চেয়ারম্যানকে কারণ দর্শনোর নোটিশ (শোকজ) করেন লালমনিরহাট-১ আসনের নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যান ও লালমনিরজাট ১ম আদালতের যুগ্ম জেলা ও দায়রা জজ এরশাদ আলী।

অভিযুক্ত আবু বক্কর সিদ্দিক শ্যামল উপজেলার গড্ডিমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। এছাড়া তিনি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।

নোটিশে বলা হয়েছে, বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) রাতে উপজেলার গড্ডিমারী বাজারে নির্বাচনী অফিস উদ্বোধন করতে যান স্বতন্ত্র প্রার্থী (ঈগল প্রতীক) আতাউর রহমান প্রধান। সেখানে বাধা দেয় শ্যামল ও তার লোকজন। এ নিয়ে বিভিন্ন গণমাধ্যমে একটি সংবাদ প্রকাশ হয়। আগামী ২৩ ডিসেম্বর সশরীরে উপস্থিত হয়ে লিখিত ব্যাখ্যা প্রদানের জন্য বলা হয়েছে।

আবু বক্কর সিদ্দিক শ্যামল বলেন, শোকজের চিঠি পেয়েছি। তবে আতাউর রহমানকে বাধা দেয়া হয়নি। বরং আতাউর রহমান ও তার লোকজন বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করেছেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার রাতে উপজেলার গড্ডিমারী বাজারে নৌকা ও ঈগল সমর্থকদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে, এতে একে অপরকে দোষারোপ করছেন।

নয় শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ