ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

বাউফল প্রেসক্লাব নির্বাচনে সভাপতি বাচ্চু, সম্পাদক তোফাজ্জেল

প্রকাশনার সময়: ২২ ডিসেম্বর ২০২৩, ১৬:০৫

পটুয়াখালীর বাউফল উপজেলার বাউফল প্রেসক্লাবের এক বছর মেয়াদী ২০২৪ সালের কার্যকরী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২২ ডিসেম্বর) প্রেসক্লাব মিলনায়তনে সকাল ১০টায় ভোটগ্রহণ শুরু হয়ে শেষ হয় দুপুর ১টায়। এতে ৪০ জন সদস্য ভোট প্রদান করেন।

১৩ সদস্য ওই কমিটির সভাপতি পদে নির্বাচিত হয়েছেন জনকণ্ঠ পত্রিকার নিজস্ব সংবাদদাতা কামরুজ্জামান বাচ্চু ও সাধারণ সম্পাদক হয়েছেন মানবজমিন পত্রিকার প্রতিনিধি মো. তোফাজ্জল হোসেন।

সহ-সভাপতি হয়েছেন প্রথম আলোর এবিএম মিজানুর রহমান, যুগ্ম- সাধারণ সম্পাদক ঢাকা প্রতিদিনের মনিরুজ্জামান হিরণ , কোষাধ্যক্ষ গণদাবীর মো. ফারুক হোসেন, দপ্তর সম্পাদক বাংলাদেশবানীর সাইফুল ইসলাম , ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক কীর্তন খোলার মাঈনউদ্দিন জিপু, প্রচার ও প্রকাশনা সম্পাদক বিজয় টিভির উত্তম কুমার , তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সময়ের আলোর পিয়াল হাসান।

চার নির্বাহী সদস্য হলেন নয়া দিগন্তের আসাদুজ্জামান সোহাগ, দৈনিক অবজারভারের আরেফিন সহিদ, ভোরের কাগজের অতুল চন্দ্রপাল ও ভয়েস অফ এশিয়ার মো. জলিলুর রহমান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)মো. বশির গাজীর নেতৃত্ব নির্বাচন পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) প্রতীক কুমার কুন্ড , উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. নাজমুল হক, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. মনিরুজ্জামান ও বাউফল থানার পরিদর্শক (তদন্ত) মো. আতিক।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ