ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

সিরাজগঞ্জ- ৩ আসনে সুইট পেলেন ঈগল

প্রকাশনার সময়: ২১ ডিসেম্বর ২০২৩, ১৮:১০ | আপডেট: ২১ ডিসেম্বর ২০২৩, ১৯:৩৮

সিরাজগঞ্জ- ৩ (রায়গঞ্জ-তাড়াশ) আসনে আলো‌চিত স্বতন্ত্র প্রার্থী কেন্দ্রীয় কৃষকলীগের সহ-সভাপতি ও সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য সাখাওয়াত হোসেন সুইট হাইকোর্টে রিট করে মনোনয়ন ফিরে পে‌য়ে‌ছেন এবং অবশেষে প্রতীকও বরাদ্দ পেলেন। তি‌নি পে‌য়ে‌ছেন ঈগল প্রতীক।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকালে জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান তাকে ঈগল প্রতীক বরাদ্দ দেন।

এ সময় উপস্থিত ছিলেন, সাখাওয়াত হোসেন সুইটের স্ত্রী মমতাজ বেগম, দুই সন্তান আব্দুল্লাহ আর-রাফী ও নাসিফ আহমেদ লাবিব ও তাড়াশ রায়গঞ্জের নেতাকর্মীরা।

প্রতীক পাওয়ার পর সাখাওয়াত হোসেন সুইট বলেন, হাইকোর্টের অবকাশকালীন বেঞ্চে রিট করার পর আমার মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়। প্রাথমিকভাবে আমি ন্যায় বিচার পেয়েছি। আমি দীর্ঘবছর ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। দেশের বিভিন্ন এলাকার প্রত্যন্ত অঞ্চলে কৃষকদের সঙ্গে কাজ করেছি। আমাদের এই আসন সিরাজগঞ্জ- ৩ (রায়গঞ্জ-তাড়াশ) কৃষি অধ্যুষিত এলাকা। এখানকার মানুষের জীবন-জীবিকা একমাত্র কৃষির উপরই নির্ভরশীল। প্রধানমন্ত্রীর নির্দেশে রায়গঞ্জ-তাড়াশের মানুষের জন্য আমি কাজ করেছি, কৃষকদের সঙ্গে মিশেছি। এবারের নির্বাচনে দল আমাকে মনোনয়ন দেয়নি। তবে নেত্রী আমাদেরকে স্বতন্ত্র নির্বাচন করার সুযোগ করে দিয়েছেন।

তিনি বলেন, কৃষকরা আমাকে ভালোবাসে। এ এলাকার মানুষ আমাকে চায়। তাদের চাওয়ার পরিপ্রেক্ষিতে আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছি। আমি স্বতন্ত্র নির্বাচন করলেও আওয়ামী লীগেরই লোক। দলের নেতাকর্মীরা আমার সঙ্গেই আছেন। আগামী ৭ জানুয়ারি তাড়াশ-রায়গঞ্জের জনগণ ঈগল প্রতীকে ভোট দিয়ে আমাকে নির্বাচিত করবেন বলে আশা করছি।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ