ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

উখিয়ায় ইয়াবা ও টাকাসহ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশনার সময়: ২০ ডিসেম্বর ২০২৩, ১৬:৩৩

কক্সবাজারের উখিয়ায় মাদক বিক্রির নগদ টাকা ও ১ লাখ ৬০ হাজার ইয়াবাসহ একজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৫।

বুধবার (২০ ডিসেম্বর) দুপুরে এ তথ্যটি নিশ্চিত করেছেন কক্সবাজারস্থ র‌্যাব ১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (আইন ও গণমাধ্যম) অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী।

আটক মঞ্জুর আলম প্রকাশ (৫০) উখিয়ার পালংখালী ইউনিয়নের পূর্ব ফারিরবিলি এলাকার মৃত আবদুল জব্বারের ছেলে।

র‌্যাব জানায়, উখিয়া পালংখালী ইউনিয়নের পূর্ব ফারির বিল সর্দার বাড়ি এলাকায় মঞ্জুর আলমের বসতবাড়িতে বিপুল পরিমাণ মাদকদ্রব্য ইয়াবা মজুদ রয়েছে এমন তথ্য পায় র‌্যাব। এরই পরিপ্রেক্ষিতে মঙ্গলবার ৫টা ১০মিনিটে ওই স্থানে র‌্যাব মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। জনৈক মঞ্জুর আলমের বসতবাড়ির সামনে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর চেষ্টাকালে মঞ্জুর আলমকে আটক করা হয়। এসময় মঞ্জুর আলমের দেহ এবং তার সাথে থাকা বস্তা তল্লাশি করে ১ লাখ ৬০ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। একই সঙ্গে মাদক বিক্রির নগদ ৩৩ হাজার ৫০০ টাকা, ১টি অ্যান্ড্রয়েড ও ১টি বাটন মোবাইল ফোন জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মঞ্জুর আলম জানান, তিনি দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে টেকনাফ সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা সংগ্রহ করেন। এরপর নানা পন্থায় স্থানীয় এলাকাসহ টেকনাফ ও কক্সবাজার জেলার বিভিন্ন স্থানে ইয়াবা বিক্রয় করে থাকেন।

উদ্ধারকৃত আলামতসহ আটক মঞ্জুর আলমের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থার জন্য উখিয়া থানায় লিখিত এজাহার দায়ের করে হস্তান্তর করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ