ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

এবার ‘ডাব’ নিয়ে লড়বেন হিরো আলম 

প্রকাশনার সময়: ১৯ ডিসেম্বর ২০২৩, ১৮:৩৩

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী হয়ে দলীয় ‘ডাব’ প্রতীকে নির্বাচন করছেন আলোচিত কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলম।

কিন্তু তিনি সোমবার (১৮ ডিসেম্বর) প্রতীক বরাদ্দের সময় বগুড়া রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসকের কার্যালয়ে উপস্থিত ছিলেন না। এমনকি তার কোনো প্রতিনিধিও প্রতীক নিতে আসেনি বলে জানা গেছে।

রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, বগুড়া জেলার সাতটি আসনে ৫৪ জন বৈধ প্রার্থী রয়েছেন। সোমবার দুপুর ১২টার দিকে প্রতীক বরাদ্দ দেওয়া শুরু হয়। হিরো আলম বাদে রিটানিং কর্মকর্তার কাছ থেকে অন্য সবাই প্রতীক গ্রহণ করেন। এর জন্য জেলা রিটানিং কর্মকর্তা মো: সাইফুল ইসলাম হিরো আলমের প্রতীক নিজের কাছে রেখে দেন।

জেলা রিটানিং কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, হিরো আলম বা তার কোনো প্রতিনিধি আসেননি। তারা এলে হিরো আলমের নির্ধারিত ডাব প্রতীক বুঝিয়ে দেয়া হবে।

প্রতীক নেওয়ার বিষয়ে হিরো আলম সাংবাদিকদের বলেন, প্রতীক তো আমার নির্ধারিত আছেই। ওটা পরে নিলেও হবে। আমি ঢাকায় কিছু কাজে ব্যস্ত থাকায় বগুড়া আসতে পারিনি। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) এলে বুধবার (২০ ডিসেম্বর) প্রতীক নেব।

নির্বাচনের প্রতিদ্বন্দ্বিতা সম্পর্কে হিরো আলম বলেন, আমার আসনে জাসদের প্রার্থী রেজাউল করিম তানসেন আছেন, তিনি নৌকা প্রতীকে নির্বাচন করবেন। তার সাথে মূল প্রতিদ্বন্দ্বিতা হবে। এটা ছাড়া আর কেউ ফ্যাক্টর না।

নয়া শতাব্দী/এমবি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ