ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

উন্নয়নের স্বার্থে রংপুর- ২ আসনের মানুষ নৌকায় ভোট দিবে: এমপি ডিউক 

প্রকাশনার সময়: ১৮ ডিসেম্বর ২০২৩, ২১:৩৮

রংপুর-২ আসনের আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউক বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতার স্বার্থে সারাদেশের মতো রংপুর- ২ (বদরগঞ্জ -তারাগঞ্জ) আসনের মানুষ নৌকায় ভোট দিবেন।

সোমবার (১৮ ডিসেম্বর) রংপুর জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে সকালে প্রতীক বরাদ্দ পেয়ে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

এমপি ডিউক বলেন, বদরগঞ্জ ও তারাগঞ্জ উপজেলার ব্যবসায়ীরা আমার সময়ে কখনও কোনো সমস্যার সম্মুখীন হননি। কেউ চাঁদাবাজি করার সাহসও পায়নি। এবং উন্নয়ন এতোটাই ছিল যে মানুষ শান্তিতে ছিল আর শান্তির পক্ষে থেকেই আবারও নৌকায় ভোট দিবে জনগণ।

তিনি আরও বলেন, গর্বের সঙ্গে আমরাও বলতে পারি বদরগঞ্জ ও তারাগঞ্জ উপজেলার মানুষ স্মার্ট নাগরিক। আমার এই মানুষ গুলোর প্রতি পূর্ণ আস্থা ও বিশ্বাস আছে। তারা উন্নয়নের স্বার্থে আবারও নৌকাকে বিজয়ী করবে। এবং এবারও বিপুল ভোটে নৌকার বিজয়ের মধ্য দিয়ে এই আসনটি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে চাই।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সভাপতি বাবু লক্ষ্মীন চন্দ্র, বদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান ফজলে রাব্বি সুইট, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ দুর্যোগ বিষয়ক সম্পাদক রেজাউল করিম পান্না, উপজেলা ছাত্রলীগের সভাপতি নাফিউল ইবনে সরকার মীম, সাধারণ সম্পাদক মোতাকাব্বের হোসেন জয় প্রমুখ।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ