ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

সখীপুরে তেলের গোডাউনে আগুন, ৪ কোটি টাকার ক্ষতি

প্রকাশনার সময়: ১৮ ডিসেম্বর ২০২৩, ২১:২৬ | আপডেট: ১৮ ডিসেম্বর ২০২৩, ২১:২৮

টাঙ্গাইলের সখীপুরে তেল ভর্তি ড্রাম রাখার গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

সোমবার (১৮ ডিসেম্বর) সকাল ১১টায় উপজেলার কচুয়া বাজার এলাকায় যমুনা অয়েল এর সখীপুরের পরিবেশক মো. শওকত হোসেনের গোডাউনে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে সখীপুর, নলুয়া বিএএফ এবং বাসাইল ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট প্রায় আড়াই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। এতে ওই গোডাউনে রাখা পেট্রল, ডিজেল, অকটেন এবং মবিল ভর্তি চার শতাধিক ড্রাম, তেল ভর্তি দুটি তেলবাহী ট্রাক, দুটি মোটরসাইকেল এবং টিনসেড গোডাউন পুড়ে গেছে। প্রাথমিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৪ কোটি টাকা জানা গেছে।

এ ঘটনায় ওই গোডাউনের মালিক অসুস্থ হয়ে পড়লে তাকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন- কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শওকত সিকদার, জেলা ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মো. শফিকুল ইসলাম ভূইয়া, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ শাহীনুর রহমান।

এ ব্যাপারে জেলা ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মো. শফিকুল ইসলাম ভূইয়া জানান, তেল ও মবিল ভর্তি চার শতাধিক ড্রাম ও চার হাজার লিটার তেল ভর্তি দুটি ট্রাক, দুটি মোটরসাইকেল এবং গোডাউন পুড়ে গেছে।

বিদ্যুতের শর্ট সার্কিট কিংবা শ্রমিকদের বিড়ি সিগারেটের ফেলে দেওয়া আগুন থেকে আগুনের লাগতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন বলে জানান তিনি।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ