ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

স্বতন্ত্র প্রার্থীকে সমর্থন দিলেন আ.লীগ নেতারা

প্রকাশনার সময়: ১৮ ডিসেম্বর ২০২৩, ২০:১৫

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৭ মির্জাপুর আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন উপজেলা পরিষদ থেকে সদ্য পদত্যাগ করা তিনবারের নির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর এনায়েত হোসেন মন্টু।

সোমবার (১৮ ডিসেম্বর) দুপুরে প্রতীক পাওয়ার পর মির্জাপুর সরকারি এস.কে.পাইলট মাঠে আয়োজিত জনসভায় উপজেলা আ.লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অর্ধশতাধিক নেতাকর্মী মন্টুকে সমর্থন জানায়। এ সময় উপজেলা আ.লীগের অর্ধশতাধিক নেতাসহ প্রায় ১০ হাজার নেতাকর্মী ও সমর্থক এ জনসভায় অংশ নেয়।

সভায় অন্যান্যের মধ্যে পৌর মেয়র সালমা আক্তার, উপজেলা আ.লীগের সভাপতি মীর শরীফ মাহমুদ, সাধারণ সম্পাদক ব্যারিস্টার তাহরীম হোসেন সীমান্ত, টাঙ্গাইল জেলা আ.লীগের সদস্য অবসরপ্রাপ্ত মেজর এ.হাফিজ ও রাফিউর রহমান খান ইউসুফজাই সানি বক্তৃতা করেন। এ সময় উপজেলা আ.লীগ ও সহযোগী সংগঠনের শত শত নেতা উপস্থিত ছিলেন।

মীর এনায়েত হোসেন মন্টু বলেন, এবার নির্বাচনে টাঙ্গাইল বনাম মির্জাপুর লড়াই হবে। আমরা জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। মির্জাপুরের জনগণ আমাদের পক্ষে। তারা মির্জাপুরকে আবারও সুন্দর দেখতে চায়, তাই তারা আমাকে সমর্থন দিয়েছেন। আমাদের স্লোগান টাঙ্গাইল হটাও মির্জাপুর বাঁচাও। মির্জাপুরকে সুন্দর ও মাদকমুক্ত রাখতে ট্রাক মার্কায় ভোট চান তিনি।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ