ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

কাশিমপুর কারাগারে ইয়াবাসহ প্রধান কারারক্ষী গ্রেফতার

প্রকাশনার সময়: ১৮ ডিসেম্বর ২০২৩, ২০:০০

গাজীপুরে কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের প্রধান কারারক্ষীকে ৩শ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

সোমবার (১৮ ডিসেম্বর) দুপুরে কারাগারের ভিতরে প্রবেশের সময় গেইটে তল্লাশিকালে তার পকেট থেকে এসব ইয়াবা উদ্ধার করে কারারক্ষীরা।

গ্রেফতার সাইফুল ইসলাম (৫৭) চাঁদপুরের মতলব উত্তর থানার আদুরভিটি এলাকার মুত আব্দুল জলিল মাস্টারের ছেলে।

কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার সুব্রত কুমার বালা জানান, সোমবার দুপুর ১২টার দিকে ডিউটির জন্য কারাগারের ভিতরে প্রবেশ করছিলেন প্রধান কারারক্ষী সাইফুল ইসলাম। এ সময় গেইটে তল্লাশিকালে তার পকেট থেকে ৩শ পিস ইয়াবা উদ্ধার এবং তাকে আটক করে কারারক্ষীরা।

পলিথিনের জিপার প্যাকেটে ভর্তি ইয়াবাগুলো মাইকো টেপ দিয়ে পেঁচিয়ে বিশেষ কায়দায় ইউনিফর্মের ভিতরে বুকের সঙ্গে আটকানো ছিল। পরে তাকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কোনাবাড়ি থানায় হস্তান্তর করা হয়। এ ঘটনায় তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তিনি ২০২২সালের ৫ জুন থেকে এ কারাগারে কর্মরত ছিলেন।

জিএমপির কোনাবাড়ি থানার এসআই আবু সাঈদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ইয়াবাসহ প্রধান কারারক্ষী সাইফুল ইসলামকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় ওই কারাগারের জেলার মো. লুৎফুর রহমান বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ