ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

নান্দাইলে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

প্রকাশনার সময়: ১৬ ডিসেম্বর ২০২৩, ১৯:০৯

মহান বিজয় দিবস উপলক্ষ্যে ময়মনসিংহের নান্দাইলে বীর মুক্তিযোদ্ধা ও শহিদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে শনিবার (১৬ ডিসেম্বর) দুপুর ১২টায় চন্ডিপাশা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ২শ ৬০ জন বীর মুক্তিযোদ্ধা এবং শহিদ মুক্তিযোদ্ধার পরিবারের সদস্যদের সংবর্ধনা ও সম্মাননা দেওয়া হয়।

উপজেলা নির্বাহী অফিসার অরুণ কৃষ্ণ পালের সভাপতিত্বে উপজেলা সমাজসেবা অফিসার ইনসান আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নান্দাইল উপজেলা চেয়ারম্যান মো. হাসান মাহমুদ জুয়েল।

এসময় বীর মুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্যদের ফুল দিয়ে বরণ করা হয়। পরে ২শ ৬০ জন বীর মুক্তিযোদ্ধা এবং শহিদ মুক্তিযোদ্ধার পরিবারের সদস্যদের বিছানার চাদর এবং দুপুরের খাবার প্রদান করা হয়।

বীর মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠসন্তান উল্লেখ করে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান মো. হাসান মাহমুদ জুয়েল বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে মুক্তিযোদ্ধারা যুদ্ধে অংশ নিয়েছিলেন বলেই একটি স্বাধীন সার্বভৌম দেশ পেয়েছি। স্বাধীনতা সংগ্রামে বীর মুক্তিযোদ্ধাদের অবদান অপরিসীম। তাদের এই আত্মত্যাগের মূল্য কিছুতেই শোধ হবে না।

তিনি বলেন, আজকের এই দিনে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহিদ সদস্য, জাতীয় চার নেতা, বীর মুক্তিযোদ্ধা ও শহিদ বুদ্ধিজীবীদের শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছি।

এসময় উপস্থিত ছিলেন, নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মজিদ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মাজহারুল হক ফকির, উপজেলা যুব উন্নয়ন অফিসার ফয়েজ উদ্দিন প্রমুখ।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ