ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

পতাকা টানাতে গিয়ে বিদ্যুৎস্পৃর্শে ২ জনের মৃত্যু! 

প্রকাশনার সময়: ১৬ ডিসেম্বর ২০২৩, ১২:৫১

জাতীয় পতাকা টানাতে গিয়ে গাজীপুরের টঙ্গী বিসিক এলাকায় বিদ্যুৎস্পর্শে দুইজনের মৃত্যু হয়েছে। শনিবার (১৬ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে টঙ্গী পূর্ব থানার বিসিক এলাকায় ফকির মার্কেটের আইএফএল গার্মেন্টসের নির্মাণাধীন ভবনের সামনে এ ঘটনা ঘটে। মৃত দুইজন হলেন, নওগাঁর নেয়ামতপুর থানার বালিচার গ্রামের কছিমদ্দিনের ছেলে আয়নাল (৩৫) ও গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার কাজলা গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে আশরাফুল (৪৫)। আয়নাল পরিবার নিয়ে টঙ্গীর মরকুন মধ্যপাড়া আলী ড্রাইভারের বাড়িতে ভাড়া থাকতেন। তিনি একজন নিরাপত্তা প্রহরী। আর আশরাফুল একজন নির্মাণ শ্রমিক ছিলেন।

জানা গেছে, টঙ্গী পূর্ব থানার বিসিক ফকির মার্কেট এলাকায় আইএফএল গার্মেন্টস কারখানার নিরাপত্তা প্রহরী আয়নাল ও নির্মাণ শ্রমিক মো. আশরাফুল কারখানার পক্ষ থেকে শনিবার সকাল সাড়ে ৭টায় লোহার রডের সঙ্গে জাতীয় পতাকা উত্তোলন করতে যান। এসময় অসাবধানতাবশত জাতীয় পতাকা টানানোর রডটি পাশে বিদ্যুতের তারে স্পর্শে লেগে বিদ্যুতায়িত হয়ে আয়নাল ও আশরাফুল গুরুতর আহত হন।

তাৎক্ষণিকভাবে তাদের কারখানার অন্যান্যরা উদ্ধার করে চিকিৎসার জন্য টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। সংবাদ পেয়ে টঙ্গী পূর্ব থানা পুলিশ তাদের মরদেহ সুরতহাল করেন।

নয়াশতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ