ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

পটুয়াখালীতে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপিত

প্রকাশনার সময়: ১৬ ডিসেম্বর ২০২৩, ১০:০৫

পটুয়াখালীতে নানা আয়োজনের মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় বাঙ্গালীর গর্বের বিজয় দিবস পালিত হয়েছে। শনিবার(১৬ডিসেম্বর) ভোরের আলো ফোটার পরেই তোপধ্বনি ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিনটির শুভ সূচনা করা হয়। পরে স্মৃতিসৌধ ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন সংরক্ষিত নারী সংসদ সদস্য কাজী কানিজ সুলতানা হেলেন, জেলা প্রশাসক নুর কুতুবুল আলম, পুলিশ সুপার সাইদুল ইসলাম, জেলা আওয়ামীলীগ ছাত্রলীগ, যুবলীগ সহ বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

এছাড়াও স্মৃতিসৌধে বিএনপি, জাতীয় পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা কর্মীরা ফুল দিয়ে তাদের শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে জেলা প্রশাসনের আয়োজনে সকাল সাড়ে ৮টায় জেলা সার্কিট হাউসের সামনে থেকে একটি বর্নাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

পরে বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম স্টেডিয়ামে কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। কুচকাওয়াজে অংশগ্রহণ করে জেলা পুলিশ, আনসার, রাব সহ বিভিন্ন সরকারি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

নয়াশতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ