ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

আশুলিয়ায় তিন ভুয়া পুলিশ গ্রেফতার

প্রকাশনার সময়: ১৪ ডিসেম্বর ২০২৩, ২০:০৩

রাজধানী ঢাকার আশুলিয়ায় পুলিশ পরিচয়ে একজনকে অপহরণের চেষ্টায় তিন ভুয়া পুলিশ সদস্য গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ডিসেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) শেখ মো. মাসুদ আল মামুন।

এর আগে বুধবার রাত সাড়ে ৯টার দিকে নারী ও শিশু হাসপাতালের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলেন- ঢাকার আশুলিয়া থানা গোরাট এলাকার মৃত এসাহাক মন্ডলের ছেলে ইউসুফ মন্ডল (৪৫), ময়মনসিংহের তারাকান্দার পারইতলা গ্রামের মো. গোলাম রব্বানীর ছেলে মো. আমিনুল ইসলাম (২১) ও ঢাকার আশুলিয়া থানার ধনাইদ এলাকার হাবিবুর রহমান পাঠানের ছেলে মো. শামীম ইসলাম।

এ ঘটনায় ভুক্তভোগী ইমরান হোসেন বাদী হয়ে বুধবার রাতেই আশুলিয়া থানায় মামলা দায়ের করেছেন।

মামলার এজহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী মোটরসাইকেল যোগে বুধবার রাত সাড়ে ৯টার দিকে পারিবারিক কাজের জন্য বের হয়। এ সময় আশুলিয়ার বেরুন এলাকার নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রের সামনে পৌঁছালে একটি প্রাইভেটকার ভুক্তভোগীর মোটরসাইকেল গতিরোধ করে। পুলিশ পরিচয় দিয়ে আসামিরা তাকে প্রাইভেটকারে তুলে অপহরণের চেষ্টা করে। পরে তারা ভুক্তভোগীর কাছে ১ লাখ টাকা দাবি করে।

এ সময় ভুক্তভোগীর ডাক চিৎকারে এলাকাবাসী গাড়িটি আটক করে পুলিশে খবর দেন। পরে ঘটনাস্থল থেকে পুলিশ আসামিদের আটক করেন এবং অপহরণ কাজে ব্যবহৃত প্রাইভেটকার জব্দসহ ভুক্তভোগীকে উদ্ধার করেন।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) শেখ মো. মাসুদ আল মামুন জানান, গতকাল বুধবার রাতে নারী ও শিশু হাসপাতালের সামনে থেকে ভুয়া পুলিশ পরিচয়ে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় আসামিদের কাছ থেকে পুলিশ লেখা স্টিকার, একটি লাঠি ও প্রাইভেটকার জব্দ করা হয়েছে। আসামিদের সকালে পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ