ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

রূপগঞ্জে দুই প্রাইভেটকারের সংঘর্ষ, নিহত ৪

প্রকাশনার সময়: ১২ ডিসেম্বর ২০২৩, ১২:৩৩ | আপডেট: ১২ ডিসেম্বর ২০২৩, ১৬:০২

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্বাচল শেখ হাসিনা সরণিতে দুই প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৪ জন।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকাল সাড়ে ৯ টার দিকে সড়কের সুলফিনা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন রাজধানীর সেগুর বাগিচা এলাকা ব্যবসায়ী নুরুল ইসলাম (৭৫) ও প্রাইভেটকারচালক রূপগঞ্জের কালাদী এলাকার মিলন মিয়া (২৬)। নিহত বাকি ২ জনের পরিচয় এখনো পাওয়া যায়নি।

আহতরা হলেন, নিহত নুরুল ইসলামের ছেলে পাপ্পু, চালক শুক্কুর আলী, আরেক প্রাইভেকারের চালক মিলন, যাত্রী সজিব।

স্থানীয়দের বরাত দিয়ে পূর্বাচল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার উদ্দিপন ভক্ত জানান, সকাল সাড়ে ৯টার দিকে বেপরোয়া গতিতে আসা কুড়িল বিশ্বরোডগামী একটি যাত্রীবাহী প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের একপাশ থেকে আরেকপাশে ছিটকে পড়ে। এসময় কাঞ্চনগামী একটি প্রাইভেটকারের সাথে ওই প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে দুই প্রাইভেটকারের ড্রাইভারসহ ৮ জন গুরুতর আহত হয়। খবর পেয়ে সাথে সাথে পূর্বাচল ফায়ার সার্ভিস, রূপগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ৩ জনকে মৃত ঘোষণা করেন। বাকি ২ জনকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করলে বেলা পৌনে ১২টার দিকে প্রাইভেটকারচালক মিলন মিয়া মারা যান।

কুর্মিটোলা জেনারেল হাসপাতালের এডি লেফটেন্যান্ট কর্নেল সাব্বির আহমেদ জানান, পূর্বাচল ফায়ার সার্ভিস আহত ৮ জনকে হাসপাতালে নিয়ে আসে। তাদের মধ্যে ৩ জন হাসপাতালে পৌঁছানোর আগেই মারা গেছেন। আরেকজন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। আহতদের মধ্যে ১ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ও ৩ জনকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ক্ষতিগ্রস্ত প্রাইভেটকার ২টি জব্দ করেছে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ