ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

জঙ্গলে মিলল রিকশাচালকের মরদেহ

প্রকাশনার সময়: ১১ ডিসেম্বর ২০২৩, ১২:১২ | আপডেট: ১১ ডিসেম্বর ২০২৩, ১২:১৬

গাজীপুরের শ্রীপুরে গোসিঙ্গা ইউনিয়নের কর্নপুরের জঙ্গল থেকে হৃদয় (২৫) নামে এক রিকশাচালকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার (১০ ডিসেম্বর) দিবাগত রাত পৌনে ১টার দিকে উপজেলার কর্নপুর সিটপাড়া সংযোগ সড়কের পাশের জঙ্গল থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত হৃদয় ময়মনসিংহের গফরগাঁও উপজেলার হাতিখলা গ্রামের মৃত সুজন মিয়ার ছেলে। তিনি শ্রীপুর পৌরসভার বাগমারা গ্রামের (কলেজপাড়া) একটি বাড়িতে ভাড়া থেকে অটোরিকশা চালাতেন।

দুর্বৃত্তরা অটোরিকশা ছিনিয়ে নিতে ধস্তাধস্তির এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে হৃদয়েকে এলোপাতাড়ি আঘাতে হত্যা করে। পরে জঙ্গলে ফেলে রেখে তার অটোরিকশা না নিয়ে পালিয়ে যায় বলে ধারণা করছে পুলিশ।

স্থানীয়রা জানান, রাতে রাস্তার পাশে জঙ্গলে একটি অটোরিকশা উল্টে পড়ে থাকতে দেখে এগিয়ে গিয়ে এর পাশে একটি রক্তাক্ত মরদেহ দেখতে পায়। এরপর পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ এসে রক্তাক্ত মরদেহ উদ্ধার করে।

শ্রীপুর থানার ওসি এ এফ এম নাসিম বলেন, নিহত ব্যক্তি একজন অটোরিকশাচালক। রোববার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হন তিনি। এরপর আনুমানিক রাত ৮টা থেকে ১০টার মধ্যে অজ্ঞাতনামা দুষ্কৃতকারীরা হৃদয়কে এলোপাতাড়ি ধারালো ছুরি দিয়ে আঘাত করে তাকে খুন করে। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে রাত পৌনে ১টার দিকে মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের পাশ থেকে একটি রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়েছে। মরদেহের ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ