ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

গাইবান্ধায় ২৬ বোতল বিদেশি মদসহ যুবলীগ নেতা আটক 

প্রকাশনার সময়: ০৬ ডিসেম্বর ২০২৩, ২০:০২

গাইবান্ধায় ২৬ বোতল বিদেশি মদসহ মারুফ হাসান (৩৪) নামে এক যুবলীগ নেতাকে আটক করেছে র‍্যাব। মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাতে সদর উপজেলার কামারজানির গোঘাট এলাকা থেকে তাকে আটক করা হয়।

বুধবার (৬ ডিসেম্বর) সকাল ১১টায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব- ১৩ গাইবান্ধার সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফন্যান্ট মাহমুদ বশির আহমেদ।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, মাদক বিক্রয়ের উদ্দেশ্যে গাইবান্ধা সদর উপজেলার কামারজানি এলাকায় এক যুবক অবস্থান করছে। সেই তথ্য অনুযায়ী মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাতে সেখানে অভিযান চালায় র‍্যাব। এ সময় মারুফ হাসানকে হাতেনাতে আটক করা হয়। আটকের সময় তার কাছে থেকে ২৬ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, মারুফ একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী। তিনি দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। ভারতের সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করা এসব মদ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করতেন। তার বিরুদ্ধে সদর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। তাকে থানার মাধ্যমে আদালতে প্রেরণের প্রস্তুতি চলছে।

আটক মারুফ হাসান গাইবান্ধা সদর উপজেলার কামারজানি ইউনিয়নের দুলু মিয়ার ছেলে। তিনি কামারজানি ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহ্বায়ক।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ