ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

রূপগঞ্জে গৃহবধূ হত্যা মামলায় গ্রেফতার ৮  

প্রকাশনার সময়: ০৬ ডিসেম্বর ২০২৩, ১৪:৫১

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের দেয়া পেট্রলের আগুনে পুড়ে গৃহবধূ বিউটি বেগমকে (৫০) হত্যা মামলায় ৮ জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-১।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর পল্টন, রমনা পার্ক ও সোহরাওয়ার্দী উদ্যান এলাকায় অভিযান চালিয়ে থেকে তাদের গ্রেফতার করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব-১ এর পূর্বাচল ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জুলফিকার আলী এ তথ্য জানান।

গ্রেফতারকৃতরা হলেন, মো. জয়নাল (৪০), মো. সাকিব (২২), মো. আশিক (২২), আব্দুল্লাহ (২৯), সজিব (২২), মো. জিয়াউল হক (৪৫), মো. পাপ্পু (২৫) এবং দিপু (২০)।

র‍্যাব জানায়, গত ২০ নভেম্বর সকালে জমিসংক্রান্ত বিরোধের জেরে রূপগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান হারেজের সঙ্গে একই এলাকার জমি ব্যবসায়ী জাহের আলীর ঝগড়া হয়। এ সময় জাহেরের ছেলে মতিন ও ভাইস চেয়ারম্যান হারেজ আহত হয়। সংঘর্ষে বিউটি বেগমের ছেলে বেলায়েত জমি ব্যবসায়ী জাহেরের পক্ষ নেয়। এতে ক্ষিপ্ত হয়ে দুপুরে ভাইস চেয়ারম্যান হারেজের ছেলে যুবলীগ কর্মী জুয়েলসহ ২০/২৫ জন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাদের বাড়িতে হামলা চালায়। একপর্যায়ে বাড়ির গেইট বন্ধ করে বিউটি বেগমের শরীরে জুয়েল পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেয়। মুমূর্ষু অবস্থায় বিউটি বেগমকে শেখ হাসিনা জাতীয় বার্ন ইন্সটিটিউটে ভর্তি করালে ওই দিন রাত ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এঘটনায় জাহেরের ছেলে শফিকুল ইসলাম বাদী হয়ে সাবেক ভাইস চেয়ারম্যান হারেজসহ ৩০ জনকে আসামি করে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। মামলার ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যায় র‍্যাব-১ এর একটি দল রাজধানীর পল্টন, রমনা পার্ক ও সোহরাওয়ার্দী উদ্যান এলাকায় অভিযান চালিয়ে থেকে তাদের গ্রেফতার করে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ