ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

বগুড়ায় সাবেক কাউন্সিলরের ছেলেকে গলাকেটে হত্যা 

প্রকাশনার সময়: ০৬ ডিসেম্বর ২০২৩, ১২:৪০

বগুড়া শহরে সাবেক পৌর কাউন্সিলর জহুরুল হকের ছেলে আরিফ মণ্ডলকে (২০) হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাত পৌনে ১১টার দিকে শহরের নামাজগড় সুলতানগঞ্জপাড়ায় এই ঘটনা ঘটে।

আরিফ বগুড়া পৌরসভার ১৬ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলরের জহুরুল হকের প্রথম স্ত্রীর ছেলে। তিনি মা তহিরন বেগমকে নিয়ে বগুড়া শহরের সুলতানগঞ্জ পাড়ায় ভাড়া বাসায় থাকতেন। হত্যার প্রায় এক সপ্তাহ আগে একটি মামলায় জামিনে আরিফ বের হন বলে জানিয়েছে নিহতের স্বজনেরা।

নিহতের স্বজনরা জানান, মাস দুয়েক আগে আরিফ বগুড়া শহরের খাঁ পাড়া এলাকার এক ছেলেকে বাকবিতণ্ডার জেরে ছুরিকাঘাত করে। ওই মামলা প্রায় দেড়মাস জেলহাজতে থেকে তিনি ১০দিন আগে জামিনে বের হন। এ ছাড়া শহরের নুরানি মোড় এলাকার এক ধনাঢ্য ব্যবসায়ীর মেয়ের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। এই নিয়েও পরিবারটির সঙ্গে দীর্ঘদিন ধরে ঝামেলা চলে আসছিল।

স্থানীয়রা জানান, গতকাল মঙ্গলবার আরিফ বাড়ির সামনে দোকানে বসে ছিলেন। রাতে আট থেকে দশজন যুবক হাসুয়া ও ধারালো দেশীয় অস্ত্র হাতে সুলতানগঞ্জপাড়া উটের মোড়ের দিক থেকে এসে আরিফকে ধাওয়া করে। সেখান থেকে প্রায় ৫০ মিটার ধাওয়া করে নামাজগড়ের মোড় এলাকায় তাকে ধরে ফেলে দুর্বৃত্তরা। এ সময় উপর্যুপরি কুপিয়ে ও পরে গলাকেটে তার মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায় তারা। দুর্বৃত্তরা সবাই আরিফের বয়সী ছিল।

খবর পেয়ে পুলিশ এসে আরিফের মরদেহ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) ও হাসপাতাল মর্গে পাঠায়। এ ছাড়া হত্যায় ব্যবহৃত হাসুয়া, বেশ কয়েকটি এসএস পাইপ উদ্ধার করে পুলিশ।

বগুড়া সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইহান ওলিউল্লাহ এসব তথ্য নিশ্চিত করে বলেন, হত্যাকাণ্ডের বিভিন্ন মোটিভ সম্পর্কে আমরা জেনেছি। সব বিষয় মাথায় রেখেই জড়িতদের শনাক্তে কাজ শুরু হয়েছে। ঘটনাস্থলে ও শজিমেক হাসপাতালে অতিরিক্ত পুলিশ মোতায়েন আছে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ