ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

হেলিকপ্টারে বাড়ি ফিরলেন প্রবাসী, উৎসুক জনতার ভিড়

প্রকাশনার সময়: ০৫ ডিসেম্বর ২০২৩, ১৬:০৫ | আপডেট: ০৫ ডিসেম্বর ২০২৩, ১৬:২৬

ফ্রান্স থেকে উড়োজাহাজে হজরত শাহজালাল বিমানবন্দরে অবতরণের পর হেলিকপ্টারে উড়ে স্ত্রী ও সন্তান নিয়ে বাড়ি ফিরলেন চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফ্রান্স প্রবাসী কৃষ্ণ চন্দ্র বনিক। হেলিকপ্টারে তাদের অবতরণ দেখতে এলাকায় ভিড় জমান শত শত উৎসুক জনতা।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) দুপুরে উপজেলার পূর্ব রায়েরদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে হেলিকপ্টারটি অবতরণ করে। এ সময় প্রবাসী কৃষ্ণ চন্দ্র বনিককে ফুল দিয়ে শুভেচ্ছা জানায় এলাকাবাসী।

প্রবাসী কৃষ্ণ চন্দ্র বনিক উপজেলার গজরা ইউনিয়নের মৈশাদী গ্রামের পরেশ চন্দ্র্র বনিকের ছেলে।

প্রবাসী কৃষ্ণ চন্দ্র বনিক বলেন, আমি দীর্ঘ ২৫ বছর যাবৎ ফ্রান্সে বাস করে আসছি। দেশের প্রতি আমার অনেক ভালোবাসা। আগামী ৬ মাস এলাকায় থাকব। রেমিট্যান্সযোদ্ধা হিসেবে আবার প্রবাসে পাড়ি দেব। মাতৃভূমি ও নাড়ীর টানে দেশে মাঝে মাঝে আসি। এলাকাবাসী আমাকে এতো ভালবাসে দেখে আমি খুবই মুগ্ধ হয়েছি। এলাকাবাসীর ভালবাসা নিয়ে এগিয়ে যেতে চাই।

মৈশাদী গ্রামের আলী আহমেদ বলেন, ফ্রান্স প্রবাসী কৃষ্ণ চন্দ্র বনিক আমাদের গর্ব। তিনি প্রবাসে থেকেও এলাকার বিভিন্ন ধর্মীয় সামাজিক ও গরিব অসহায় মানুষকে সহযোগিতার হাত বাড়িয়ে দেন। হেলিকপ্টারযোগে তিনি বাড়ি ফেরায় তার আগমনে আমরা খুবই আনন্দিত।

এদিকে হেলিকপ্টারযোগে তার নিজ বাড়িতে আগমনে এলাকার হাজার হাজার উৎসুক জনতা ভিড় জমান। আইন-শৃঙ্খলা বজায় রাখতে স্থানীয় পুলিশের উপস্থিতি ছিল প্রশংসনীয়।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ