ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

সিংড়া পৌর মেয়রের গাড়িসহ ১২ গাড়ি পুড়ে ছাই

প্রকাশনার সময়: ০৫ ডিসেম্বর ২০২৩, ১৫:০৭

নাটোরের সিংড়ায় পৌরসভার গ্যারেজে আগুনে পৌর মেয়রের সরকারি গাড়ি (জিপ) এবং ১১টি চলো অটো ইজিবাইক আগুনে ভস্মীভূত হয়েছে। এ সময় আগুন নেভাতে গিয়ে নৈশপ্রহরী আহত হয়েছেন।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) ভোর পৌনে ৪টার দিকে পৌরসভার গ্যারেজে এ ঘটনা ঘটে। সিংড়া থানার কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার ভোর রাত সিংড়া পৌরসভার গ্যারেজে থাকা মেয়র মো. জান্নাতুল ফেরদৌসের ব্যবহৃত সরকারি গাড়ি এবং ১১টি চলো অটো ইজিবাইক রাখা ছিল। হঠ্যৎ গ্যারেজে আগুন জ্বলতে দেখেন নৈশপ্রহরী। এ সময় তার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করেন। পরে সিংড়া ফায়ার সার্ভিস খবর পেয়ে ঘটনাস্থলে এসে দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। এতে গ্যারেজের ভেতরে রাখা মেয়রের সরকারি গাড়ি (জিপ) এবং ১১টি চলো ইজিবাইক সম্পূর্ণ পুড়ে যায়। পরে খবর পেয়ে পৌর মেয়র জান্নাতুন ফেরদৌস ও পুলিশ ঘটনাস্থলে এসে পরিদর্শন করেন। এ অগ্নিকাণ্ডের ঘটনায় প্রায় দুই কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

সিংড়া পৌরসভার মেয়র মো. জান্নাতুল ফেরদৌস বলেন, হঠাৎ করে পৌরসভার গ্যারেজে আগুন লাগে। এতে একটি জিপ গাড়ি এবং ১১টি চলো অটো ইজিবাইক পুড়ে যায়। প্রায় দুই কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ