ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

সাউথ এশিয়ান বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেলেন রূপগঞ্জের ফয়সাল

প্রকাশনার সময়: ০১ ডিসেম্বর ২০২৩, ১৭:০৮

সাউথ এশিয়ান বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেলেন নারায়ণগঞ্জের রূপগঞ্জের সন্তান বাংলাদেশের ডেভেলপার্স ও কনস্ট্রাকশন ব্যবসায়ী মেট্রো ইন্টারন্যাশনাল প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আহমেদসহ বাংলাদেশি ৬ ব্যক্তি।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) মালদ্বীপের রাজধানী মালের ফাইভ স্টার হোটেল জেন এর অডিটোরিয়াম অ্যাওয়ার্ড প্রাপ্তিদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এবার সাউথ এশিয়ান বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০২৩ পুরস্কারের জন্য বাংলাদেশ, ভারত, পাকিস্তান, নেপাল, শ্রীলঙ্কা, মালদ্বীপ, আফগানিস্তান ও ভুটানের বিভিন্ন ব্যবসায়ীদেরকে বিবেচনা করা হয়।

এ বছরে সাউথ এশিয়ান পার্টনারশিপ সামিট এর আয়োজন করা হয় মালদ্বীপ। ব্যবসায়িক ক্ষেত্রে নিত্য নতুন উদ্ভাবন ও দক্ষতার বিচার বিশ্লেষণ করে প্রতি বছরে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

মালদ্বীপে অনুষ্ঠিত সাউথ এশিয়ান বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ৮ টি দেশের সর্বমোট ৫০জনকে পুরস্কৃত করা হয়। বাংলাদেশের পক্ষ থেকে পুরস্কার গ্রহণ করেন ডেভেলপার্স ও কনস্ট্রাকশন ব্যবসায়ী মেট্রো ইন্টারন্যাশনাল প্রাইভেট লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আহমেদসহ ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স এর ব্যবস্থাপনা পরিচালক কাজিম উদ্দিন, ডেফোটি ম্যানেজিং ডিরেক্টর পূরবী চন্দ্রদাস, অগ্রগামী গ্রুপ এর ব্যবস্থাপনা পরিচালক মো. গোলাম ফারুক মজনু, এসএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. আবু সাদেক, আমির ফাউন্ডেশন এম জিয়াউল সিআইপি, রিনা তা লিমিটেড শিব মার্কেটিং অফিসার মোহাম্মদ তানভীর সজীব।

বিদেশের মাটিতে পুরস্কার অর্জনের মধ্য দিয়ে বাংলাদেশের সুনাম বৃদ্ধি পাবে বলে মনে করেন পুরস্কার গ্রহণকারী ব্যক্তিরা। সেই সাথে দক্ষিণ এশিয়ার ব্যবসায়ীদের মধ্যে বন্ধনকে আরো সুদৃঢ় করবে বলে আশা প্রকাশ করেন।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ