ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

মিরসরাইয়ে বাবার সাথে মনোনয়ন জমা দিলেন রুহেল

প্রকাশনার সময়: ৩০ নভেম্বর ২০২৩, ১৫:২৪ | আপডেট: ৩০ নভেম্বর ২০২৩, ১৫:৩০

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী চট্টগ্রাম-১ মিরসরাই আসনে বাবাকে সাথে নিয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন মাহবুব উর রহমান রুহেল।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে মিরসরাই উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নি কর্মকর্তা মাহফুজা জেরিন ও নির্বাচন কর্মকর্তা জাকির হোসেনের কাছে মনোনয়ন জমা দেন।

মাহবুব উর রহমান রুহেল আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম-১ মিরসরাই আসনের সাতবারের নির্বাচিত সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের মেজো ছেলে। তিনি নির্বাচনে অংশ না নেওয়ার সিদ্ধান্তে আওয়ামী লীগের মনোনয়ন পান তার মেজো ছেলে মাহবুব উর রহমান রুহেল। এরই মধ্য দিয়ে দীর্ঘ ৫৪ বছর পর এ আসনে নৌকার মাঝি পরিবর্তন হয়েছে। এদিকে দলে নতুন নৌকার মাঝি পেয়ে উচ্ছ্বসিত নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন সশরীরে উপস্থিত থেকে নিজের মেজো ছেলে রুহেলের দলীয় মনোনয়নপত্র জমা দেন। এসময় মিরসরাই উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে গত সোমবার (২৭ নভেম্বর) দুপুরে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজা জেরিনের কাছ থেকে আওয়ামী লীগ মনোনীত মাহবুব উর রহমান রুহেলের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী ও সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়া।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, এ আসন থেকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাহবুব উর রহমান রুহেল, স্বতন্ত্র প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য গিয়াস উদ্দিন, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শামসুল আলম চৌধুরী শামস, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ দলের প্রার্থী আব্দুল মন্নান, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, আওয়ামী লীগ সমর্থক মো. মোস্তফা, বাংলাদেশ সুপ্রিম পার্টির প্রার্থী নুরুল করিম আফসারসহ সাত জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ