ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

সাংবাদিক পরিচয়ে ইয়াবা বহন করতেন টেকনাফের দুই যুবক

প্রকাশনার সময়: ৩০ নভেম্বর ২০২৩, ১২:১১ | আপডেট: ৩০ নভেম্বর ২০২৩, ১২:১৬

চট্টগ্রাম নগরের চান্দগাঁও থানাধীন এলাকায় অভিযান চালিয়ে ২০ হাজার পিস ইয়াবাসহ সাংবাদিক পরিচয়ধারী দুই যুবককে আটক করেছে পুলিশ।

বুধবার (২৯ নভেম্বর) রাত নয়টার দিকে চট্টগ্রামের এক কিলোমিটার এলাকায় তাদের আটক করা হয়।

আটকরা হলেন, ইরফানুল হক (৩২) ও শাহেদুল ইসলাম ওরফে শাহেদ (২৯)। তারা কক্সবাজারের টেকনাফের বাসিন্দা।

পুলিশ জানায়, মাইক্রোবাসের সামনে পেছনে বড় করে লেখা ‘প্রেস দৈনিক ইনফো বাংলা’। গাড়িতে এই স্টিকার ব্যবহার করে তারা মাদক পরিবহনের কাজ করতেন। সাংবাদিক পরিচয় দিয়ে নির্বিঘ্নে ইয়াবা চালান করতেই এই অভিনব কৌশল অবলম্বন করে মাদক কারবারিরা।

চান্দগাঁও থানা পুলিশ সূত্র জানায়, রাত নয়টার দিকে চান্দগাঁও থানাধীন এক কিলোমিটার এলাকার যমুনা ক্লাবের সামনে প্রেস স্টিকার লাগানো একটি নোহা গাড়িকে দাঁড়ানোর সংকেত দেয় পুলিশ। গাড়িটি পুলিশের উপস্থিতি দেখে পালানোর চেষ্টা করে। পরে গাড়িটি তল্লাশি করে ইরফানুল হক ও শাহেদুল ইসলাম ওরফে শাহেদের কাছ থেকে ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ সময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত প্রেস স্টিকারযুক্ত একটি নোহা গাড়ি জব্দ করা হয়।

আসামিদের বরাত দিয়ে চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির সাংবাদিকদের বলেন, দীর্ঘদিন ধরে মাদক পরিবহন কাজে একটি নোহা গাড়িতে ‘দৈনিক ইনফো বাংলা’ লেখা স্টিকার ব্যবহার করে আসছে তারা। কৌশলে কক্সবাজার জেলার টেকনাফ থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে চট্টগ্রাম মহানগরসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে তারা।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ