ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

মিরসরাইয়ে দুর্বৃত্তের হাতে ছাত্রলীগ কর্মী নিহত

প্রকাশনার সময়: ৩০ নভেম্বর ২০২৩, ১১:৫৫

চট্টগ্রামের মিরসরাইয়ে জিয়াউল হাসান জুয়েল (২২) নামে এক ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার (২৯ নভেম্বর) রাত পৌনে ১০টায় উপজেলার মিঠানালা ইউনিয়নের নতুন রাস্তার মাথা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত জুয়েল ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের হাদিমুছা এলাকার আলি রাজা ভূঁইয়া বাড়ির বাসিন্দা।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, দুর্বৃত্তরা ছুরি দিয়ে জুয়েলের পায়ের রগ কেটে দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে মিঠাছরা জেনারেল হাসপাতালে নিয়ে আসে। শারীরিক অবস্থার অবনতি হলে পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানেই তার মৃত্যু হয়।

তারা আরও জানায়, নিহত জুয়েল মাদক ব্যবসার সাথে জড়িত ছিলেন। কিছু দিন আগেও জুয়েলের সাথে এলাকার এক মাদক ব্যবসায়ীর ঝামেলা হয়েছিল। ওই ঘটনার জেরে হয়তো তাকে খুন করা হয়েছে।

মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. ফাহিম জামাল বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই জুয়েলের মৃত্যু হয়। আমরা পুলিশকে খবর দিলে তারা এসে মরদেহ নিয়ে যায়।

মিঠানালা ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য কামাল উদ্দিন বলেন, খবর পেয়ে আমি দ্রুত ঘটনাস্থলে ছুটে এসেছি। তবে কে বা কারা তাকে খুন করেছে তা জানি না। ঘটনাস্থলে পুলিশের টিম রয়েছে।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে এসেছি। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেক) মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ