ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

বন্ধুর মোটরসাইকেল নিয়ে ঘুরতে গিয়ে কলেজছাত্র নিহত

প্রকাশনার সময়: ২৯ নভেম্বর ২০২৩, ২০:১০

নাটোরের বাগাতিপাড়ায় বন্ধুর মোটরসাইকেল নিয়ে ঘুরতে গিয়ে প্রাণ হারালেন জিহাদ হাসান (১৮) নামের এক কলেজছাত্র। এ ঘটনায় আরেক বন্ধু ইমন আলী (১৮) রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে আইসিইউতে ভর্তি রয়েছেন।

বুধবার (২৯ নভেম্বর) সকালে উপজেলার মালঞ্চি থেকে দয়ারামপুর অভিমুখী প্রধান লক্ষনহাটি হেলিপ্যাড এলাকায় দুর্ঘটনা ঘটে।

নিহত জিহাদ পার্শবর্তী লালপুর উপজেলার চংধুপইল ইউনিয়নের শোভ এলাকার কামাল হোসেনের ছেলে। মৃত্যুর সাথে পাঞ্জা লড়া অপরজন ইমন আলী একই এলাকার সুজন আলীর ছেলে।

নিহত এবং আহতের বন্ধু শিমুল আহম্মেদ জানান, তারা উপজেলার বিএম কলেজের একাদশ শ্রেণির প্রথম বর্ষের ছাত্র। আজ আনুমানিক বেলা ১১টার দিকে চার বন্ধু দুটি মোটরসাইকেল নিয়ে কলেজ থেকে বাড়ির উদ্দেশ্যে যাচ্ছিলেন। উপজেলার লক্ষণহাটি মোড় এলাকায় পৌঁছালে জাহিদ ও শিমুল নিজেদের গাড়ি পরিবর্তন করে।

পরে এ্যাপাচি গাড়ি নিয়ে জাহিদ এবং ইমন আলী সেখান থেকে দয়ারামপুরের দিকে খুব দ্রত গতিতে ছুটে যায়। আর পেছনে ডায়াং গাড়িটি নিয়ে ঘটনার বর্ণনাকারী শিমুল আহম্মেদ এবং তাদের আরেক বন্ধু ইমন হোসেন আস্তে আস্তে যায়। পরে তারা দূর থেকে দেখতে পায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের বিদ্যুতের পুলের সাথে ধাক্কা লেগে জাহিদ ও ইমন আলী দূরে ছিটকে পড়েছে।

পরে স্থানীয়রা এসে দয়ারামপুর ফায়ার সার্ভিসের সহায়তায় তাদের উদ্ধার করলে ঘটনাস্থলে জাহিদের মৃত্যু হয়। আর ইমনকে মূমুর্ষ অবস্থায় বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এ ব্যাপারে চিকিৎসক ডা. রেজাউল করিম জানান, আহত ব্যক্তির অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নান্নু খান বিষয়টি নিশ্চিত করে বলেন, পরবর্তীতে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ